Sushant-র দাদা রাজকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি, ঘটনায় চাঞ্চল্য

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে 

Updated By: Feb 1, 2021, 02:29 PM IST
Sushant-র দাদা রাজকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি, ঘটনায় চাঞ্চল্য
সুশান্ত সিং রাজপুত

নিজস্ব প্রতিবেদন: ​প্রকাশ্যে গুলি চালানো হল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) তুতো ভাই রাজ কুমার সিংয়ের উপর। বিহারের সহরসা জেলার ওই ঘটনা প্রকাশ্যে আসার পরপরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

সূত্রের খবর, শনিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ সহরসা থেকে মাধেপুরার দিকে যাচ্ছিলেন সুশান্তের (SSR) দাদা রাজ কুমার সিং এবং তাঁর সঙ্গী আলি হাসান। সহরসা কলেজের কাছে পৌঁছতেই রাজ কুমার সিং এবং তাঁর সঙ্গীর মোটরবাইক লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলির শব্দে আশপাশের লোকজন হাজির হলে, দুষ্কৃতীরা চম্পট দেয়। আশঙ্কাজনক অবস্থায় প্রয়াত অভিনেতার দাদা রাজ কুমার সিং এবং তাঁর সঙ্গীকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। সহরসা পুলিস সুপার লিপি সিং জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কে বা কারা রাজ কুমার সিংকে লক্ষ্য করে গুলি চালায়, খোঁজ চলছে সে বিষয়ে। 

আরও পড়ুন : মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন Virat, Anushka, দেখুন

জানা যাচ্ছে, সহরসা, মাধেপুরা এবং সাপুল, বিহারের (Bihar) এই ৩ জায়গায় ৩টি গাড়ির শোরুম রয়েছে রাজ কুমার সিংয়ের। প্রত্যেকদিনই বাইকে চেপে ওই তিনটি শোরুমে হাজির হন রাজ কুমার সিং। শনিবারও সহরসা থেকে মাধেপুরা যাচ্ছিলেন রাজ প্রতিদিনের মতোই। আচমকাই সহরসা কলেজের কাছে তাঁকে উদ্দেশ্য করে গুলি চালানো হয়। অপরাধীদের শিগগিরই গ্রেফতার করা হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে পুলিসের (Police) তরফে।

আরও পড়ুন : ফের বাবা হলেন Kapil Sharma, শুভেচ্ছায় ভাসলেন 'হাসির রাজা'

যদিও সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই রাজ কুমার সিং এবং তাঁর সঙ্গীর উপর গুলি চালানো হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস।

.