নিজস্ব প্রতিবেদন : 'আমি বয়সে বড় হওয়ায় কোনওদিন সুখী হতে পারনি স্মিতা?' অশোক সান্যাল যখন স্মিতাকে এই প্রশ্ন করেন, তখন স্বামীকে উত্তর না দিয়ে পাস ফিরে শুয়ে পড়েন স্ত্রী। ছোট্ট কিন্তু মন কেমন করা এই কথপোকথনে যাঁদের মুখ প্রকাশ্যে উঠে আসে, তাঁরা হলেন নুসরত জাহান (Nusrat Jahan) এবং আবীর চট্টোপাধ্যায়। 'ডিকশনারির' ট্রেলারে আবীর-নুসরতের এই দৃশ্য প্রকাশ্যে আসার পরই তা মন কেড়ে নেয় দর্শকদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন ট্রেলার...



ব্রাত্য বসুর নয়া ছবি ডিকশনারির (Dictionary) হাত ধরে এবার একসঙ্গে ফের স্ক্রিন শেয়ার করছেন নুসরত জাহান এবং আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। এই ছবিতেই নুসরত এবং আবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। কলকাতা থেকে যিনি ছেলেকে পুরুলিয়ায় পাঠান পড়াশোনার জন্য। কলকাতা থেকে পুরুলিয়ায় গিয়েই অশোক এবং স্মিতার সংসারে ঢুকে পড়েন সুমন। এরপর থেকেই বৌদি স্মিতার সঙ্গে সুমনের সম্পর্কের সূত্রপাত হয় বলে বিভিন্ন ছবি উঠে আসে ডিকশনারির ট্রেলারে।


আরও পড়ুন : যে রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা, সেখানকার মেয়েরা ধর্ষণের হুমকিতে ভয় পায় না, গর্জে উঠলেন Nusrat


অশোক সান্যাল এবং স্মিতার সংসারে সুমনের প্রবেশ এবং তাঁর সঙ্গে বৌদির পরকীয়া সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন এবং জটিলতাকে তুলে ধরা হয়েছে এই ছবির ট্রেলারে। বুদ্ধদেব গুহর ছোটগল্প অবলম্বনে ডিকশনারি তৈরি করেন ব্রাত্য বসু। নাট্যব্যক্তিত্ব ব্রাত্য বসুর সেই ছবি ট্রেলার যে টানটান উত্তেজনার মোড়কে তুলে ধরা হয়েছে, তা বেশ স্পষ্ট।