নিজস্ব প্রতিবেদন : মালাইকার সঙ্গে ১৮ বছরের বিয়ে ভেঙে গিয়েছে আরবাজের। বিচ্ছেদের পর ছেলে আরহানকে নিয়ে খান বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকার সঙ্গে ১৮ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে যাওয়ার পর এবার কি ইয়েলো মেহরার সঙ্গে ‘ডেট’ করছেন আরবাজ খান?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : টাইগারের বান্ধবী দিশাকেই পছন্দ সলমনের?


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, সম্প্রতি নাকি ইয়েলো মেহরা নামে এক ডিজাইনার, মডেলের সঙ্গে দেখা যাচ্ছে সলমন খানের ভাই আরবাজ খান-কে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই আরবাজ খানের সঙ্গে ইয়েলো মেহরার বেশ কিছু ছবি ভাইরাল হয়। এরপর থেকেই শুরু হয় গুঞ্জন।


আরও পড়ুন : সম্পর্কে ভাঙন! টেনিস সুন্দরীর পরিবারে বিচ্ছেদের ছায়া?


শুধু তাই নয়, ইয়েলো মেহরার সঙ্গে সলমন খানের পরিবারেরও বেশ কিছু ছবি দেখা যায়। তবে এ বিষয়ে খান পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। কিন্তু, ইনস্টাগ্রাম একাউন্টে যেভাবে ‘গো উইথ দ্য ফ্লো’ বলে আরবাজ এবং ইয়েলো মেহরাকে গলা মেলাতে দেখা গিয়েছে, তা দেখেই শুরু হয়েছে গুঞ্জন।


দেখুন সেই ছবি এবং ভিডিও...


 




এদিকে মালাইকা অরোরার সঙ্গে নাকি অর্জুন কাপুরের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে। কিন্তু, সম্প্রতি অর্জুন কাপুরের একটি ছবিতে লাইক করতে দেখা যায় মালাইকাকে। যা দেখে স্পষ্ট, মালাইকা অরোরার সঙ্গে এখনও বিশেষ বন্ধুত্বই রয়েছে অর্জুন কাপুরের।