নিজস্ব প্রতিবেদন : আর মাত্র ৮ দিন বাকি। ৮ দিন পর গাঁটছড়া বাঁধতে চলেছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। নীল-তৃণার বিয়ে নিয়ে ইতিমধ্যেই টেলি টাউনে জোর চর্চা শুরু হয়েছে। তৃণা নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিয়ের কার্ডের ছবি প্রকাশ্যে আনেন। যা চোখে পড়ার পর থেকেই জনপ্রিয় এই জুটির অনুরাগীরা খুশি হয়ে যান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে নীল, তৃণার বিয়ের কার্ডের ছবি নিয়ে যেমন আলোচনা শুরু হয়েছে, তেমনি তাঁদের আইবুড়োভাত খাওয়ার নতুন ছবিও উঠে আসে সামাজিক মাধ্যমে। নয়া এই আইবুড়োভাতের ছবিতে নীল, তৃণার (Trina Saha) জন্য এলাহি খাবারের আয়োজন করা হয়। দুজনে একসঙ্গে বসেই আইবুড়োভাত খান। আইবুড়োভাতের আসরেও যে নীল, তৃণা একে অপরের সঙ্গে জমিয়ে মজা করছেন, তা ছবি থেকেই বেশ স্পষ্ট।


আরও পড়ুন : কৃষকদের কথা মনে পড়ে না আপনার? ফের আক্রমণের মুখে Kareena


দেখুন...



সম্প্রতি নীল-তৃণাকে আইবুড়োভাত খাওয়ান অঙ্কুশ-ঐন্দ্রিলা (Oindrila Sen)। নিজেদের বাড়িতেই প্রিয় বান্ধবীর জন্য লোভনীয় সব খাবারের আয়োজন করেন ঐন্দ্রিলা। অঙকুশ-ঐন্দ্রিলার বাড়িতে আইবুড়োভাত খেয়ে নতুন প্রশ্ন ছুড়ে দেন নীল ভট্টাচার্য। তাঁদের পর কাদের ছাদনাতলায় যাওয়ার পালা বলে প্রশ্ন করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা। নীল যে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের বিষয়েই ইঙ্গিত দেন, তা বেশ স্পষ্ট হয়ে যায় তাঁদের কথপোকথন থেকে।


আরও পড়ুন : একা সবকিছু সামলেছেন বলে কীসের ইঙ্গিত দিলেন Nusrat Jahan?


প্রসঙ্গত, নীল-তৃণার পর চলতি বছরে অঙ্কুশ-ঐন্দ্রিলাও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলে খবর।