নিজস্ব প্রতিবেদন : অপেক্ষার অবসান। অবশেষে মুক্তি পেল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর ট্রেলর। যেখানে ‘আজাদ’-রুপি অমিতাভ বচ্চন না ‘ফিরিঙ্গি’ আমির খান, কাকে দেখবেন, প্রথম দফায় বুঝে উঠতে পারবেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ইতিহাস তৈরির পথে বলিউড?


অমিতাভ বচ্চন এবং আমির খানের পাশাপাশি ফাতিমা সানা শেখ এবং ক্যাটরিনা কাইফকেও লাগছে জবরদস্ত। গল্পের প্রেক্ষাপট স্বাধীনতার আগের ভারত। যেখানে ব্রিটিশদের ইস্ট ইন্ডিয়া কোম্পানি ভারতে ব্যবসা করতে এসে রাজত্ব শুরু করে দেয়। ব্রিটিশদের সেই অত্যাচার থেকে দেশের মানুষকে রক্ষা করতে এগিয়ে আসেন অমিতাভ বচ্চন অর্থাত আজাদ। যিনি শপথ নেন, দাসত্ব করবেন না, আর কেউকে করতেও দেবেন না। দেশের মানুষকে ব্রিটিশদের হাত থেকে রক্ষা করতে তাই লড়াই শুরু করেন আজাদ। আর তাঁর সঙ্গ দেন ফাতিমা সানা শেখ।


আরও পড়ুন : প্রত্যেক মাসে তৈমুরের ন্যানি কত বেতন পান জানেন? চমকেই উঠবেন


আজাদের লড়াই কীভাবে থামাতে হবে, তার জন্য ময়দানে নামানো হয় বহুরুপি ফিরিঙ্গিকে। যিনি ইংরেজের কাছ থেকে থেকে অর্থ নিয়ে খুন করতে যান আজাদকে। কিন্তু, আজাদের ব্যক্তিত্বে মোহিত হয়ে যান ফিরিঙ্গি। কিন্তু, লোভ, লালসা তাঁকে এমন পর্যায়ে নিয়ে যায়, যেখানে আজাদকে খুন করতে যেতেও পিছপা হননি তিনি। শেষে কী হবে, তার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে আগামী ৮ নভেম্বর পর্যন্ত। কারণ দীপাবলী উপলক্ষে ওই সময়ই মুক্তি পাচ্ছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’।


দেখুন ট্রেলর...


 



এদিকে অমিতাভ বচ্চন, আমির খান এবং ফাতিমা সানা শেখের সঙ্গে এই রয়েছেন ক্যাটরিনা কাইফ। যিনি তাঁর রূপের ঝলকে একেবারে মোহিত করে দেন দেশি ফিরিঙ্গিকে। এবার দেখা যাক, মুক্তির পর দর্শকদের হৃদয়ে কতটা জায়গা করে নিতে পারে যশ রাজ ফিল্মসের এই সিনেমা।