নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার ৩১-এ পড়লেন বিরাট কোহলি। জন্মদিন উপলক্ষে স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটালেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক। ক্রিকেট থেকে বেশ কিছুদিনের জন্য ছুটি নিয়ে ভুটানে পাড়ি দিয়েছেন বিরাট কোহলি। অনুষ্কাকে সঙ্গে নিয়েই এখন ভুটানের বিভিন্ন গ্রামে ঘুরে বেড়াচ্ছেন। পাহাড়ি গ্রামের রাস্তা ধরে দুজনে পৌঁছে যাচ্ছেন বিভিন্ন অজানা জায়গায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : পুড়েছে শরীরের ১৫%, ম্যানেজারকে হাসপাতালে রেখেই রোমে পাড়ি ঐশ্বর্যের!


বিশ্বাস না হলে দেখুন এই ছবি...


 



অনুষ্কা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে, বিরাট-অনুষ্কা দুজনে মিলে ভুটানের পাহাড়ি রাস্তা দিয়ে পৌঁছে গিয়েছেন এক অজানা জায়গায়। সেখানে ৪ মাসের একটি বাছুরকে আদর করে খাওয়াতে দেখা যায় বিরাট-ঘরণীকে। ওই সময় বিরাট-অনুষ্কাকে নিজেদের ঘরে আদর করে নিয়ে যায় ওই গ্রামের এক পরিবার। সেখানে গিয়ে তাঁরা ওই পরিবারের সঙ্গে বেশ কিচুটা সময় কাটান। পাশাপাশি ওই পরিবারের সদস্যদের সঙ্গে বসে চা এবং বিস্কুট খেয়ে আথিতেয়তাও গ্রহণ করেন বিরাট-অনুষ্কা।


আরও পড়ুন  : ঘুরে বেড়াচ্ছেন বাজারে, ভাইরাল বিরাট-অনুষ্কার ভুটানের ছবি
অনুষ্কা জানান, ভুটানের ওই পরিবারের কাছে তাঁদের পরিচয় ছিল আর পাঁচজন সাধারণ অভিযাত্রীর মতোই। সেই কারণেই তাঁরা ওই পরিবারের সঙ্গে নির্ধিদ্বায় বসে চা, বিস্কুট খেয়ে গল্প করতে পারেন। পাহাড়ের এই মানুষগুলোর সঙ্গে যে সময় তাঁরা কাটালেন, তা সারা জীবন মনে  থাকবে বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান অনুষ্কা শর্মা।


ভুটানে যাওয়ার পরই সেখানকার সবজি বাজারে যেতে দেখা যায় বিরাট-অনুষ্কাকে। ভুটানের সবজি বাজারে গিয়ে সেখানকার বেশ কয়েকজন স্থানীয় মানুষের সঙ্গে গল্প করতেও দেখা যায় বিরাট-অনুষ্কাকে।