নিজস্ব প্রতিবেদন: বারাসত কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের (TMC) প্রতীকে এবার লড়াই করছেন অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। শুক্রবার দুপুরে প্রার্থী তালিকা ঘোষণার সময় বারাসত কেন্দ্রে চিরঞ্জিতের নাম ঘোষণা করা হয়। বারাসতে চিরঞ্জিতের নাম ঘোষণার পর জি ২৪ ঘণ্টার কাছে প্রথম মুখ খোলেন অভিনেতা (Actor)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি বলেন, এই নিয়ে পরপর ৩ বার লড়াইয়ের ময়দানে নামছেন তিনি। যে কাজটা দেওয়া হয়েছে তাঁকে, দায়িত্বপূর্ণভাবেই তিনি তা পালন করবেন। গত ১০ বছর ধরে বারাসতের মানুষের সঙ্গে তাঁর বন্ধুত্ব। তাই ওই মানুষরা প্রত্যেকে তাঁর আত্মীয়স্বজন, চেনা মানুষ। বারাসত (Barasat) কেন্দ্রের জন্য তাঁকে বাছাই করে নেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। মানুষের কাজে তাঁকে বেছে নেওয়ার জন্য নেত্রীকে ধন্যবাদও জানান চিরঞ্জিত (Chiranjeet Chakraborty)। 


আরও পড়ুন :  Bonny, Koushani-র বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে মুখ খুললেন Piya Sengupta


এবারের লড়াইটা কি আগের চেয়ে কঠিন? এমন প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, তাঁকে কোনও কারণে যোগ্য মনে করেছেন বলেই মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee) ফের টিকিট দিয়েছেন। তাই এবারের লড়াই সহজ হবে তাঁর কাছে। মানুষের চোখে সুপারস্টার ছিলেন। এবার মানুষের হৃদয়ের কাছাকাছি তিনি পৌঁছে গিয়েছেন। তাই এই লড়াইকে কঠিন বলে কখনওই তাঁর মনে হচ্ছে না বলে স্পষ্ট জানান চিরঞ্জিত।


আরও পড়ুন :  Bonny-র সঙ্গে বিজেপিতে Koushani-ও? ছাড়ছেন তৃণমূল?


টিকিট না দেওয়া হলে এবার তিনি রাজনীতি থেকে সরে যেতে চান বলে সম্প্রতি জানান চিরঞ্জিত। অভিনেতাকে এবার দাঁড় করানো হবে কি না, সে বিষয়ে বেশ কিছুটা সময় তাঁর কাছ থেকে তৃণমূল নেত্রী চেয়ে নিয়েছিলেন। চিরঞ্জিতের ওই মন্তব্যের পর রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়ে যায়। প্রার্থী ঘোষণার পর এ বিষয়ে চিরঞ্জিতকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, 'টিকিটটা প্রথমে আসছে না। রাজৈতিক ব্যক্তিত্ব নই। সেই কারণেই বলেছিলাম এবার ছেড়ে দিন।' তাঁকে নেত্রী যোগ্য মনে করেছেন বলেই টিকিট দিয়েছেন বলে জানান চিরঞ্জিত।