টিকিট না পেলে ছাড়বেন রাজনীতি, মমতাকে জানালেন চিরঞ্জিত

স্পষ্ট জানান চিরঞ্জিত 

Updated By: Feb 17, 2021, 05:24 PM IST
টিকিট না পেলে ছাড়বেন রাজনীতি, মমতাকে জানালেন চিরঞ্জিত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​২০২১ সালের বিধানসভা নির্বাচনে টিকিট না পেলে রাজনীতি ছেড়ে দেবেন। ফিরে যাবেন তাঁর পুরনো পেশায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এমনই জানান টলিউড অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। এই খবর প্রকাশ্যে উঠে আসতেই রাজ্য রাজনীতিতে ফের জোর জল্পনা শুরু হয়েছে। এবারে যদি তাঁকে টিকিট দেওয়া না হয়, তাহলে তিনি রাজনীতিতে আর থাকবেন না। তবে তাঁর দল বদলের কোনও সম্ভাবনা নেই। তিনি রাজনীতির লোক নন, তাই দল বদলে বিশ্বাসী নন। বিজেপিতে (BJP) যাবেন না। তৃণমূলে (TMC) ছিলেন, এই দলের সমর্থক হয়েই থাকবেন। শুধু টিকিট না পেলে,রাজীনীতির ময়দান ছেড়ে তাঁর নিজের পুরনো পেশায় ফিরে যাবেন বলে স্পষ্ট জানান চিরঞ্জিত।

চিরঞ্জিতের ফোন পেয়ে তাঁর কাছে কিছুটা সময় চেয়ে নেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এই মুহূর্তে চিরঞ্জিতকে টিকিট দেওয়ার বিষয়ে তিনি অভিনেতাকে কোনও কথা দিতে পারছেন না বলে জানান দলনেত্রী। আর এখানেই উঠছে প্রশ্ন।  এবারের বিধানসভা নির্বাচনে চিরঞ্জিত চক্রবর্তীকে টিকিট দেওয়া হবে না বলে কি কোনও গুঞ্জন কানে গিয়েছে অভিনেতার? দলের তরফে তেমন ইঙ্গিত পাওয়ার পরই কি তড়িঘড়ি নেত্রীকে ফোন করে নিজের সিদ্ধান্তের কথা জানান চিরঞ্জিত? উঠে আসতে শুরু করেছে জল্পনা। যদিও তৃণমূল কংগ্রেসের তরফে এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েন সন্দীপ, মুখ খুললেন Akshay-রা

তবে চিরঞ্জিতকে বোঝানোর জন্য পিকের টিম হাজির হয় অভিনেতার বাড়িতে কিন্তু সময় না থাকায় তাঁদেরও ফিরিয়ে দেওয়া হয়। তবে শিগগিরই পিকের টিমের সঙ্গে চিরঞ্জিত আলোচনায় বসবেন বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন : আজ বিকেলেই বিজেপিতে নুসরতের 'বিশেষ বন্ধু' যশ দাশগুপ্ত?

সম্প্রতি তৃণমূল কংগ্রেসে যোগ দেন অভিনেতা সৌরভ দাস। সৌরভ যখন তৃণমূলে যোগ দেন, সেই সময় টেলিভিশনের জনপ্রিয় মুখ কৌশিক রায় এবং রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগদান নিয়েও টলি পাড়ায় জোর চর্চা শুরু হয়েছে।