নিজস্ব প্রতিবেদন : ''ভোটে জিতেই মুখ্যমন্ত্রীর আঘাতের প্রতিশোধ নেব''। নির্বাচনী প্রচারে নেমে এমন সুরই শোনা গেল তৃণমূল সাংসদ, অভিনেত্রী মিমির গলায়। বেশকিছুদিন ধরেই নিজের কেন্দ্রের প্রার্থীদের জন্য প্রচারে নেমেছেন যাদবপুরের তৃণমূল সাংসদ, তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ৷ মঙ্গলবার বারুইপুর পুর্ব বিধানসভা কেন্দ্রের প্রার্থী বিভাস সর্দারের সমর্থনে বৃন্দাখালি থেকে একটি রোড শোয়ে অংশগ্রহণ নিলেন তিনি ৷ রোড শোতে ওই কেন্দ্রের প্রার্থী বিভাস সর্দার ছাড়াও উপস্থিত ছিলেন বারুইপুর তৃণমুল কংগ্রেসের ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী ৷


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই রোড শোতে অংশগ্রহণ করে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী বলেন, ''যাঁরা কাজ করেছেন, তাঁরা এবারও নির্বাচনে জিতবেন ৷ যাঁরা দল ছেড়েছেন তাঁরা বাংলার জন্য খারাপ সময় নিয়ে আসার চেষ্টা করছেন।'' মুখ্যমন্ত্রীকে যাঁরা কষ্ট দিয়েছেন তাঁদের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়া হবে বলে মন্তব্য করেন মিমি। তবে এই প্রতিশোধের অর্থ যে মারদাঙ্গা নয়, তাও এদিন স্পষ্ট করেন সাংসদ, অভিনেত্রী৷  'প্রতিশোধ' অর্থে আরও বেশী করে মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেন মিমি৷ যাদবপুর লোকসভার সাতটি বিধানসভা আসনেই তৃণমুল প্রার্থীরা জিতবেন বলেও আশা প্রকাশ করেন সাংসদ-অভিনেত্রী ৷ বিজেপিকে কটাক্ষ করে তাঁর বক্তব্য, ''মানুষের জন্য কাজ না করে নির্বাচনে জেতা যায় না ৷ যাঁরা তৃণমুল ছেড়েছেন তাঁদের উদ্দেশ্যে অল দ্যা বেস্ট''। 



জানা যাচ্ছে, এই কেন্দ্রে প্রাক্তন বিধায়ক নির্মল মণ্ডলকে বয়সজনিত কারণে এবার প্রার্থী করেনি তৃণমূল ৷ নির্মলবাবু এবার প্রার্থী না হওযায় দলের একটা অংশ ক্ষুব্ধ ৷ নির্মলবাবু প্রকাশ্যে কিছু না বললেও এখনও তিনি দলের হয়ে প্রচারে নামেননি। এদিকে এই কেন্দ্রে এখনও পর্যন্ত বিজেপি প্রার্থী ঘোষনা করেনি ৷ সূত্রের খবর, নির্মলবাবুর সঙ্গে ইতিমধ্যেই বিজেপি নেতৃত্বের কথাবার্তা চলছে।