নিজস্ব প্রতিবেদেন : 'লজ্জা, লজ্জা, লজ্জা'। রবিবার শীতলকুচিতে নির্বাচন চলাকালীন গুলি চলার ঘটনায় এভাবেই প্রতিক্রিয়া দিলেন জয়া বচ্চন।এদিন টিটাগড়ে রাজ চক্রবর্তীর নির্বাচনী প্রচারে অংশ নেন জয়া বচ্চন। সেই প্রচার মিছিল থেকেই শীতলকুচির ঘটনার তীব্র নিন্দা করেন জয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২২ এপ্রিল বারাকপুর বিধানসভা কেন্দ্রে নির্বাচন রয়েছে। তার আগে রবিবার টিটাগড়ের টাটাগেট থেকে শুরু হয়ে উপেন্দ্রচন্দ্র রায় রোড হয়ে টিটাগড় থানার সামনে শেষ হয় রাজ চক্রবর্তীর সমর্থনে জয়া বচ্চনের রোড শো। পরিচালক, বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজকে পাশে নিয়েই হুডখোলা গাড়িতে প্রচার করেন 'ধন্যি মেয়ে' জয়া। রোড শোয়ের অংশ নেন তৃণমূলের কর্মী সমর্থকরা। এদিন জয়া বচ্চনকে দেখতে রাস্তাতেও মানুষের ঢল নামে।


আরও পড়ুন-এটি কোন ছবির দৃশ্য? ছবি পোস্ট করে অনুরাগীদের কাছে প্রশ্ন ছুড়ে দিলেন প্রসেনজিৎ, সঠিক উত্তরে মিলবে পুরস্কার



প্রসঙ্গত, রবিবার শীতলকুচির ১২৬ নম্বর বুথে নির্বাচন চলাকালীনই গুলি চলে। সেনা বাহিনীর গুলিতে মৃত্যু হয় ৪ জনের। দুপুরের মধ্যেই সবমিলিয়ে মোট ৫ জনের মৃত্যুর খবর আসে। একের পর এক বিশৃঙ্খলার কারণেই বন্ধ করে দেওয়া হয় ওই কেন্দ্রের ভোট গ্রহণ পর্ব। এবিষয়ে ১ CRPF অফিসার জানান, ভোট চলাকালীনই ৩০০-৪০০ জনের একটি দল চড়াও হয়। প্রথমে এক পুলিসকে মারধর করা হয়। এরপর এক প্রিসাইডিং অফিসারকেও মারধর করেন তারা। ঘিরে ফেলা হয় কেন্দ্রীয় বাহিনীকে। তখনই বাহিনী গুলি চালায় বলে জানিয়েছেন ওই অফিসার। 


আরও পড়ুন-'ওম-তোড়া'র পরিবারে নতুন অতিথি, সন্তানের ছবি সামনে আনলেন রাজা-মধুবনী