'ওম-তোড়া'র পরিবারে নতুন অতিথি, সন্তানের ছবি সামনে আনলেন Raja-Madhubani

টেলি তারকা মধুবনী ও রাজা গোস্বামীর পরিবারে এল নতুন অতিথি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 10, 2021, 12:45 PM IST
'ওম-তোড়া'র পরিবারে নতুন অতিথি, সন্তানের ছবি সামনে আনলেন Raja-Madhubani

নিজস্ব প্রতিবেদন : টেলি তারকা মধুবনী ও রাজা গোস্বামীর পরিবারে এল নতুন অতিথি। মা হলেন মধুনবনী, আর রাজা হলেন বাবা। শনিবার সকালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। 

ছেলের জন্মের দিনই অনুরাগীদের জন্য সন্তানের ছবি শেয়ার করে রাজা।  স্ত্রী মধুবনী ও সন্তানের সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছেন রাজা। তবে তাতে ছেলের মুখ অস্পষ্ট।  ক্যাপশানে একটু মজা করেই অভিনেতা লিখেছেন, ''আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন''।

আরও পড়ুন, নাম শাইরা কাপুর, করিনা-করিশ্মাদের এই বোন ক্যামেরার আলো থেকে দূরেই থাকেন, এনাকে চেনেন? 

জন্মের পরও মুহূর্তেই সন্তানের ছবি দিয়েছেন মধুবনীও। তবে ছেলের মুখের উপর কায়দা করে ইমোজি বসিয়েছেন। ছেলের নাম রেখেছেন কেশব। 

আরো পড়ুন-চেতলায় প্রচারের সময় হামলা, রুদ্রনীলের পাশে সৃজিত

প্রসঙ্গত, গত বছর নভেম্বর মাসে ইঙ্গিতপূর্ণ পোস্টের মাধ্যমে মধুবনী প্রথম মা হওয়ার সুখবর শোনান। মধুবনী সেসময় তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন ''প্রেমে পড়তে চলেছি আবার, আরও একবার। সারা জীবনের মতো, তবে এবার আর রাজা গোস্বামীর সঙ্গে নয়। রাজা গোস্বামীও প্রেমে পড়তে চলেছেন তবে এবার আর আমার সঙ্গে নয়।'' এই লেখার সঙ্গে ছোট্ট শিশুর ইমোজিও দিয়েছেন মধুবনী। আরা তাতেই সেসময় স্পষ্ট হয়ে যায় যে তিনি মা হতে চলেছেন। 

আরও পড়ুন-করিনার এই মাস্কের দাম শুনলে চোখ কপালে উঠবে

ভালোবাসা ডট কম' ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশন জগতে পা রেখেছিল মধুবনী-রাজা জুটি। এই ধারাবাহিকটির মাধ্যমে একসময় ওম-তোড়া জুটি এত জনপ্রিয় হয়েছিল যে দর্শকরা রাজা-মধুবনীকে এই নামেই চিনতেন। ২০১৬ সালের ৯ ডিসেম্বর ওম-তোড়ার প্রেম বাস্তবেও পরিণতি পায়। বিয়ে করেন রাজা-মধুবনী। পরবর্তীকালে জি বাংলার 'ছদ্মবেশী' ধারাবাহিকেও দেখা গিয়েছে রাজা-মধুবনী জুটিকে। জি বাংলার নেতাজি ধারাবাহিকেও অভিনয় করেছেন মধুবনী। আর রাজা এই মুহূর্তে 'খড়কুটো' ধারাবাহিকে অভিনয় করছেন। 

.