নিজস্ব প্রতিবেদন : বাড়িতে কী ধরনের খাবার বেশি হয়, বাঙালি নাকি পাঞ্জাবি? কে রান্না করতে বেশি ভালোবাসেন? সম্প্রতি একটি টক শো এধরনের নানান বিষয় নিয়ে এক্কেবারে ঘরোয়া মেজাজে ধরা দিলেন কাজল ও অজয় দেবগণ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কাজলের কথায় তিনি বাঙালি মাছের কারি ভীষণ পছন্দের। এমনকি তাঁর মা তনুজার শেখানো মহারাষ্ট্রের কিছু খাবারও তাঁর ভীষণ পছন্দের। কিছুটা মজা করে কাজল বলেন, তাঁর পছন্দের কথা ভেবে অজয়ও নাকি বাঙালি মাছের কারি কীভাবে রান্না করতে হয় তা শিখে নিয়েছেন। তবে তিনি আর তাঁর শাশুড়িমা কাঁকড়া খেতে পছন্দ করেন বলেও জানান খোলামেলা কাজল। অজয় জানান, একটা সময় ছিল তাঁর বাড়িতে ভীষণভাবে পাঞ্জাবি খাবার রান্না হত, তবে এখন কাজলের ডায়েটের জন্য আর সেটা হয় না। তবে তাঁদের ছেলেমেয়েদের মধ্যে মেয়ে নিশা ভারতীয় খাবারই পছন্দ করে। অজয়ের এই কথা শেষ না হতেই কাজল বলেন তাঁর মেয়ে নাকি জাপানি। এমনটা বলেই সজোরে হেসে ফেললেন কাজল। সঙ্গে সঙ্গে স্ত্রীর কথায় সায় দিয়ে অজয় বলেন, হ্যা ওর সুসি (Sea Food) খুব পছন্দ। আর ছেলে যুগকে সব খাবারই জোর করে খাওয়াতে হয় বলে জানান অজয়। তবে সাধারণত ওর পাঞ্জাবি খাবারই পছন্দ। এছাড়া মটন খেতে যুগের ভীষণ পছন্দ।


আরও পড়ুন-স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, তাঁদের ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ


এখানেই শেষ নয়, কাজল জানান, অজয় খুব ভালো রান্না করেন। আর সেকারণে তিনি নাকি তাঁকে বিয়ে করেছেন, শুধু বসে বসে খাবেন বলে। এছাড়াও নানান গোপন কথা শেয়ার করেন কাজল-অজয়। 



এদিনের শো-তে সঞ্চালিকা অজয়কে প্রশ্ন করেন, শুনেছি আপনিই প্রথম বলি অভিনেতা যিনি প্রথম প্রাইভেট জেট কিনেছিলেন। তবে সঞ্চালিকার ভূল শুধরে দিয়ে অজয় জানান, না তিনি কিনেছিলেন ঠিকই তবে বিক্রি করে দিয়েছেন। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পাওয়া অজয়-কাজল জুটির 'তানাজি দ্য আনসাং ওয়ারিয়র' বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে।


আরও পড়ুন-নুসরতের ফ্যাশান ব্র্যান্ড YoUve-এর জমকালো উদ্বোধন, র‌্যাম্প কাঁপালেন মডেলরা, দেখুন সম্পূর্ণ অনুষ্ঠানের ভিডিয়ো