নুসরতের ফ্যাশান ব্র্যান্ড YoUve-এর জমকালো উদ্বোধন, র‌্যাম্প কাঁপালেন মডেলরা

নুসরত জাহানের নতুন ফ্যাশান ব্র্যান্ড YoUve-এর উদ্বোধন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 26, 2020, 01:51 PM IST
নুসরতের ফ্যাশান ব্র্যান্ড YoUve-এর জমকালো উদ্বোধন, র‌্যাম্প কাঁপালেন মডেলরা

নিজস্ব প্রতিবেদন : শনিবার রাতে বাইপাসের ধারের একটি পাঁচতারা হোটেলে হয়ে গেল জমকালে ফ্যাশান শো। র‌্যাম্প কাঁপালেন রোজা পারমিতা দে, শতরূপা পাইন, সৌরসেনী মৈত্র সহ খ্যাতনামা মডেলরা। সৌজন্য তৃণমূলের সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের নতুন ফ্যাশান ব্র্যান্ড YoUve-এর উদ্বোধন। 

YoUve-এর লঞ্চ অনুষ্ঠানে নুসরতের পাশে দাঁড়াতে হাজির ছিলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। ছিলেন মিমি চক্রবর্তী, পায়েল, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সহ টলিপাড়ার তারকারা। গোটা অনুষ্ঠানের সঞ্চলনার দায়িত্বে ছিলেন খ্যতনামা মডেল ঊষসী সেনগুপ্ত। এদিন নুসরতের ফ্যাশান ব্র্যান্ড YoUve-এর পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন মডেলরা। কেমন ছিল সেই র‌্যাম্প শো? নিজেই দেখে নিন...

আরও পড়ুন-বাজারে নুসরতের নতুন ফ্যাশান ব্র্যান্ড Youve, কী বললেন মিমি, শ্রাবন্তীরা?

নুসরতের এই উদ্যোগে মূল হোতা যিনি তিনি হলেন নুসরতের স্বামী নিখিল জৈন। নিখিল যে তাঁদের পারিবারিক ব্যবসা Rangoli শাড়ির অন্যতম কর্মকর্তা ত হয়তবা অনেকেই জানেন। আর নুসরতের নতুন ফ্যাশান ব্র্য়ান্ড YoUve, Rangoli-র আরো একটি অংশ বলা যেতে পারে। শনিবার রাতের অনুষ্ঠানে নুসরতের পাশে সবসময়ের জন্য উপস্থিত ছিলেন নিখিল নিজেও। 

আরও পড়ুন-মুম্বইয়ের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর, উদ্ধার সুইসাইড নোট

তবে নতুন ফ্যাশান ব্র্যান্ডের উদ্বোধনে নিখিল-নুসরতকে পিছন থেকে যিনি সাহায্য ও সমর্থন করে এসেছেন তাঁর বাবা মোহন কুমার জৈন, এদিন অনুষ্ঠান মঞ্চে সকলের সামনেই একথা জানান নিখিল। অনুষ্ঠানে দেখা গেল শকুন্তলা জৈনকেও। নুসরত-নিখিলের পাশে দাঁড়িয়ে কেক কেটে YoUve-এর উদ্বোধন করেন মোহন কুমার জৈন ও শকুন্তলা জৈন।

আরও পড়ুন-  শেষ বেলায় ঝটকা, ধরা পড়েও অধরাই রয়ে গেল 'দ্বিতীয় পুরুষ' খোকা 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, গত বছর ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সনাতনী রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। তারপর থেকে নিখিলের সঙ্গে জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। পাশাপাশি সমান তালে সামলাচ্ছেন নিজের কেরিয়ার। আর এবার অভিনয়ের নিখিলের সঙ্গে মিলে ব্যবসাতেও হাত জমাতে চলেছেন নুসরত জাহান।