নিজস্ব প্রতিবেদন: নতুন চেহারায় ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন নিখিল জৈন। লাল টি শার্ট, হাতে ক্যামেরা, সঙ্গে একটি ইঙ্গিতপূর্ণ ক্যাপশন। Better an ‘Oops’ than a ‘what if’………এই বক্তব্যের অর্থ কী?  তাই নিয়েই জোর আলোচনা অন্তর্জালে। তাহলে কি এর মাধ্যমে নুসরতকে বার্তা দিলেন নিখিল? একবার ভুল করে নেওয়াই ভাল, সারা জীবন সংশয়ে কাটানোর থেকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইনস্টার ছবির লোকেশন ‘হোম’। অর্থাৎ আলিপুরে নিজের বাড়িতে বসে এই ছবি তুলেছেন নিখিল। সামনে নতুন ব্র্যান্ডের লঞ্চ। নুসরতের বদলে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডার শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার প্রস্তুতিতে এই মূহুর্তে ব্যস্ত ব্যবসায়ী নিখিল জৈন।


 



স্ত্রী নুসরত জাহান রুহির সঙ্গে সম্পর্কের সুর কাটলেও এখনও বিবাহ বিচ্ছেদ নিয়ে দুপক্ষই কোনও কথা বলেন নি। বিবাহ বিচ্ছেদের নোটিস নিয়ে খবর শোনা গেলেও নিখিল চুপ করে থেকেছেন। নুসরত জানিয়েছেন, বিচ্ছেদ নিয়ে নিখিলের সঙ্গে তাঁর এখনও কোনও আলোচনাই হয় নি। আপাতত তিনি রাজ্যের বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থীদের প্রচারে ব্যস্ত। রবিবার পশ্চিম মেদিনিপুরে প্রচার করছেন অভিনেতা-সাংসদ। আর নতুন নেশায় মেতেছেন নিখিল। সঙ্গে নিচ্ছেন নতুন ব্র্যান্ড স্থাপনের প্ল্যানিংয়ের বেবি স্টেপস।