নিজস্ব প্রতিবেদন: পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত হল রাজ কুন্দ্রার। রাজের চারজন কর্মচারী সাক্ষী দেন, তাঁরাই পুলিসকে জানান, রাজ কুন্দ্রাই তাঁদের পর্ন ভিডিয়ো ক্লিপ মুছে ফেলতে বলেছিলেন। শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী রাজ-পত্নী শিল্পা শেট্টিকে আগেই জেরা করে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রাজকে পুলিস হেফাজতে নেওয়ার পর তাঁদের বাংলো এবং রাজের অফিসে অভিযান চালায় পুলিস। রাজকে সঙ্গে নিয়ে তাঁর বাংলোয় তল্লাশি চালায় পুলিস, পূলিশ সূত্র জানা যাচ্ছে, জেরার সময় কান্নায় ভেঙে পড়েন রাজের স্ত্রী শিল্পা। রাজ কুন্দ্রার ব্যবসার সঙ্গে শিল্পা যুক্তি কিনা সেই বিষয় খতিয়ে দেখে পুলিস, কেনরিন অ্যাপের সঙ্গে তাঁর যোগাযোগ, ‘হটশটস’ অ্যাপ সব বিষয় নিয়েই প্রশ্ন করা হয় তাঁকে। অভিনেত্রীর সাফ কথা, এই বিষয়ে কিছুই জানতেন না তিনি। 


আরও পড়ুন:পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত Raj Kundraর


জেরার মাঝেই রাজ এবং শিল্পার মধ্যে তর্ক-বিতর্কও হয়। একটা সময় পর শিল্পা রাজের ওপর চিৎকার করে ওঠেন। তাঁকে প্রশ্ন করেন এই জাতীয় কাজ করার কী প্রয়োজন? এমন কাজের ফলে শুধুমাত্র পরিবারের নামই নষ্ট হয় নি, প্রচুর আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে। আবেগের বশে শিল্পা রাজকে এও বলেন, সমাজে তাঁদের একটা নাম রয়েছে। এরপরেও এই নিম্ন রুচির পরিচয় দেওয়ার, এই ধরনের কাজ করার কী প্রয়োজন ছিল?’স্বামী-স্ত্রীর সমস্যার মাঝে শেষ পর্ষন্ত হস্তক্ষেপ করেন মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সেই সময় কাঁদতে কাঁদতে  শিল্পা ক্রাইম বাঞ্চ টিমকে বলেন, রাজের এই অ্যাপ সম্পর্কে তিনি কিছু জানতেন না। 


মুম্বই ক্রাইম ব্রাঞ্চ থেকে নিযুক্ত এক কর্মী রাজ ও শিল্পার আর্থিক দিকটি তদন্ত করছে। সেখানেই ‘তদন্তে উঠে এসেছে শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার যৌথ অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে। মার্চ মাসে এই মামলায় ৯ জনকে গ্রেফতার করা হলে রাজ সতর্ক হয়ে যান এবং তাঁর ফোন বদলে ফেলেন, এছাড়াও বিভিন্ন তথ্য় লোপাটেরও চেষ্টা করেন। ভিডিয়ো ডিলিট করার কথা স্বীকার করেছেন রাজের চার কর্মচারী। সেই ভিডিয়োগুলো এবার পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)