পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত Raj Kundraর

মুছে দেওয়া ভিডিয়োগুলো পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে। 

Updated By: Jul 27, 2021, 02:07 PM IST
পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত Raj Kundraর

নিজস্ব প্রতিবেদন: পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত হল রাজ কুন্দ্রার (Raj Kundra) র । এই মামলায় রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে সাক্ষী দেন তাঁর ৪ কর্মচারী। তাঁরাই পুলিসকে জানান, রাজ কুন্দ্রাই তাঁদের পর্ন ভিডিয়ো ক্লিপ মুছে ফেলতে বলেছিলেন। শোনা যাচ্ছে সেই ভিডিয়োগুলো এবার পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে। 

আরও পড়ুন: পর্নোগ্রাফি মামলায় সেপ্টেম্বর পর্যন্ত Poonam ও Sherlynকে স্বস্তি দিল বম্বে হাইকোর্ট

শুধু তাই নয়, রাজ কুন্দ্রার সিটি ব্যাঙ্ক ও কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের অ্য়াকাউন্টও বাজেয়াপ্ত করে দেওয়া হয়েছে। কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কে রয়েছে ১ কোটি ১৩ লক্ষ টাকা। ২৪ জুলাই রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি অভিযানে উঠে আসে বিদেশে আর্থিক লেনদেনের দিকও। রাজ কুন্দ্রার মোবাইল ও আই প্যাডে 'হটশট' সংক্রান্ত উপার্জন ও লভ্যাংশ সংক্রান্ত চ্যাট উদ্ধার করা হয়। 

ক্রাইম ব্রাঞ্চের তরফ থেকে একজন ফরেনসিক অডিটর এখনও তদন্ত করছেন। যশ ঠাকুর ও প্রদীপ বকশি এই মামলায় সঙ্গে যুক্ত বলেই মনে করছেন তাঁরা। পাশাপাশি এই দুই ব্যক্তিকেও গ্রেফতার করা উচিৎ বলে মনে করছেন তাঁরা।

এদিকে সূত্রের খবর রাজের ৪ কর্মচারী পুলিসকেও আরও জানিয়েছেন, ওই ভিডিয়ো ক্লিপগুলি Hotshots অ্যাপ থেকে আপলোড করা হয়েছিল। এদিকে পুলিস জানিয়েছে Hotshots অ্যাপটি  অ্যান্ড্রয়েড ফোন এবং অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে সরানো হয়। আর তারপরই রাজ (Raj Kundra) 'বলিফেম' আরও একটি অ্যাপ আনার পরিকল্পনা করেছিলেন।