নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে তাঁর ‘মনমর্জিয়া’। তপসি পান্নু, বিকি কৌশলের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। ‘মনমর্জিয়া’ বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও, ৩ বছর পর অভিষেক বচ্চনের বলিউডে কামব্যাক নিয়ে তাঁর ভক্তরা উচ্ছ্বসিত। কিন্তু, ফিল্মি কেরিয়ারের প্রথম দিক খুব একটা সুখকর ছিল না, ‘মনমর্জিয়া’ মুক্তির পর সংবাদমাধ্যমের সামনে এসে অভিষেক প্রকাশ্যে আনলেন সেই তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অভিষেক বচ্চন বলেন, তখন সবে সবে বলিউডে পা রেখেছেন তিনি। ২০০২ সালে মুক্তি পায় তাঁর সিনেমা ‘শারারাত’। মুক্তির প্রথম দিন মুম্বইয়ের এক মাল্টিপ্লেক্সে তিনি সিনেমা দেখতে যান। কিন্তু, সিনেমা শেষ হওয়ার পর আচমকাই তাঁর সঙ্গে ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা।


আরও পড়ুন : সৎ বাবার হাতে যৌন হেনস্থা, ভালবাসার মানুষের হাতে ধর্ষণ, মুখ খুললেন মডেল


অভিষেক বলেন, সিনেমা শেষ হওয়ার পর এক মহিলা তাঁর সঙ্গে দেখা করেন। অভিষেকের গালে কষিয়ে এক থাপ্পড় মারেন তিনি। বলেন, ‘তুমি তোমার পরিবারের নাম খারাপ করছ। এবার থেকে অভিনয় করা বন্ধ করে দাও’। সাক্ষাতকারে ওই কথা বলতে বলতেই হেসে ফেলেন তিনি। এবং আরও বলেন, সেদিনের ঘটনার প্রেক্ষিতে আজ হাসছেন তিনি। কিন্তু, সেদিন ওই পরিস্থিতি মোকাবিলা করা তাঁর পক্ষে খুব একটা সহজ কাজ ছিল না।


আরও পড়ুন : বিয়ে করছেন প্রভাস, ঘোষণা জন্মদিনেই!


‘মনমর্জিয়া’-র শুটিং শেষ হওয়ার পর স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে প্যারিসে ছুটি কাটাতে যান জুনিয়র বচ্চন। সেখান থেকে ফেরার পর সমালোচকদের কড়া আক্রমণের মুখে পড়েন অভিষেক। গত ৩ বছর ধরে কোনও অভিনয়ের সঙ্গে যুক্ত নন তিনি। তা সত্ত্বেও এত বিলাসবহুলভাবে ছুটি কাটাতে তিনি কীভাবে যান বলেও প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ।


সমালোচনার প্রশ্নের উত্তরে অভিষেক বলেন, অভিনয়ের পাশাপাশি একাধিক ব্যবসার সঙ্গে তিনি যুক্ত। আর সেই কারণেই পরিবারের সঙ্গে বিলাসবহুলভাবে ছুটি কাটাতে তাঁর কোনও অসুবিধা হয় না বলে জানান অভিষেক।


আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে মুখ খোলার হিম্মত নেই কোনও অভিনেত্রীর, তোপ তনুশ্রীর


এদিকে অভিষেক খুব ঠাণ্ডা মাথায় বিষয়টিকে সামলে নিলেও, ঐশ্বর্য বেশ খেপে যান। তিনি বলেন, অভিষেক কী করেন আর কীভাবে সংসার সামলান, তা নিয়ে কারও বেশি ভাবনার প্রয়োজন নেই। অর্থাত, অভিষেক বচ্চনের বিরুদ্ধে সমালোচকরা যত যাই মন্তব্য করুন না কেন, স্বামীকে রক্ষা করতে সব সময়ই ময়দানে নেমে পড়েন ঐশ্বর্য রাই বচ্চন।


আরও পড়ুন : বিলাসবহুল বাসস্থান, শাহিদ-মীরার নতুন ফ্ল্যাটের দাম শুনলে চমকে উঠবেন


প্রসঙ্গত আর কয়েকদিনের মধ্যেই অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এর শুটিং শুরু করবেন অভিষেক বচ্চন। এই সিনেমায় অভিষেকের বিপরীতে থাকছেন স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন।