নিজস্ব প্রতিবেদন : ৩০ জুলাই, শুক্রবার ৪৮-এ পা দিলেন গরিবের 'মসিহা' সোনু সুদ (Sonu Sood)। অভিনেতা হওয়ার কারণে তিনি যতটা না জনপ্রিয়তা পেয়েছেন, তার থেকেও করোনা আবহে গরিব মানুষের পাশে দাঁড়িয়ে অনেক বেশি মানুষের ভালোবাসা কুড়িয়েছেন। এদিন সোনুর জন্মদিনে নতুন করে সামনে এসেছে তাঁর পুরনো একটি সাক্ষাৎকারের প্রসঙ্গ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৩-য় দেওয়া ওই সাক্ষাৎকারে বচ্চন পরিবারের তারকাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়েছিলেন সোনু সুদ (Sonu Sood)। অমিতাভ (Amitabh Bachchan), অভিষেক (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) কাজ সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন ছিল সোনুর?


'বুড্ডা হোগা তেরা বাপ' ছবিতে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে কাজ করেছেন সোনু সুদ (Sonu Sood)। ছবিতে সোনু বাবা হয়েছিলেন বিগ বি। সোনু জানিয়েছেন, শ্যুটিংয়ের সময় নিজের কাজে নিমগ্ন থাকেন অমিতাভ। বারবার নিজের ডায়ালগ রিহার্সাল করতে থাকেন।  ছবিতে মিস্টার বচ্চনকে ধাক্কা দিতে বলেছিলেন পরিচালক। আর তা শুনে সোনু প্রশ্ন করে বসেন, ''যে ব্যক্তির প্রতি শ্রদ্ধা রেখে বড় হয়েছি তার প্রতি কীভাবে এটি করা যায়?" সোনুর কথায়, অমিতাভ বচ্চন 'সিনেমার জন্যই তৈরি'। 


আরও পড়ুন-'বুঝতে পারিনা, কেন আক্রমণ করা হয়েছিল', সন্তানকে স্তন্যপান ছবি পোস্ট করে জবাব Celina-র



আর যোধা আকবর ছবিতে সোনুর বোন হয়েছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। সোনু জানান, ''ঐশ্বর্য ছবির সেটে প্রথমদিকে এক্কেবারেই  চুপচাপ থাকেন, পরের দিকে অল্প বিস্তর কথা বলেন। একটি দৃশ্যে পর ঐশ্বর্য আমায় বলেছিল, তুমি আমায় আমার বাবার কথা মনে করিয়ে দিচ্ছ। এখন ও আমায় ভাই সাহাব বলে ডাকে।''  আর সোনুর কথায়, অভিষেক ছবির সেটে ভীষণই ফুরফুরে মেজাজে থাকেন।


তবে সোনু (Sonu Sood) জানান, বচ্চন পরিবারের তিন সদস্যের মধ্যে তিনি বিগ-বি অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেই বেশি খুশি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)