নিজস্ব প্রতিবেদন : দীর্ঘ ৪৬ বছরের দাম্পত্য জীবন। মাঝের সময়ে অনেকটাই বদলে গিয়েছে বলিউড। কিন্তু বলিউডের 'পাওয়ার কাপল'এর স্থানে তাঁদের স্থান এখনও কাড়তে পারেননি কেউই। হ্যাঁ, ঠিকই ধরেছেন, অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের কথাই বলা হচ্ছে। বিয়ের প্রায় ৪ যুগ পর এখনও বিভিন্ন সাক্ষাৎকার ও অনুষ্ঠানে পরস্পরকে নিয়ে মজা করতে দেখা যায় দুজনকে। সম্প্রতি, ইউটিউবে ভাইরাল হয়েছে অমিতাভ-জয়ার পুরনো এক সাক্ষাৎকারে তাঁদের  খুনসুটির ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে অমিতাভকে ছোট্ট শিশু বলে মশকরা করতে দেখা যায় জয়াকে। নিজেই শুনে নিন জয়া বচ্চন কী বলেছিলেন... 


আরও পড়ুন-প্রাক্তন প্রেমিকের হারিয়ে যাওয়া 'বুম'কে খুঁজতে চিরুনি তল্লাশি আলিয়ার



৮০-এর দশকে বিবিসিকে দেওয়া একটি সাক্ষাৎকারে একসঙ্গে এসেছিলেন অমিতাভ-জয়া। সেখানে সিনেমার কাজ, লাইভ অনুষ্ঠানে বিদেশে গান করার পাশাপাশি নিজেদের দাম্পত্য জীবন নিয়েও নানান কথা বলেন অমিতাভ-জয়া। আর সেই সময়েই জয়া বলেন, "বাড়িতে থাকলে আমাকে তিনটি শিশুকে সামলাতে হয়।" সেই কথা শুনে সাংবাদিকের প্রশ্ন, "তিন শিশু?"। আর তার পরেই মজার গলায় অমিতাভ উত্তর দেন, আসলে বাড়িতে তাঁদের দুই ছেলে-মেয়ে বাদ দিলে তিনিই আরও একজন শিশু। তিন জন বলতে, তাঁকে ধরেই বলছেন জয়া। এভাবেই গোটা ভিডিয়োতে উঠে এসেছে অমিতাভ ও জয়ার খুনসুটি।


আরও পড়ুন: জিপের মধ্যে গুঁতো মারছে সিংহ, আফ্রিকার জঙ্গলের ভিডিয়ো পোস্ট রাজ-শুভশ্রীর


সাক্ষাৎাকারের ফাঁকে সেদিন বিগ বি জানান, ছেলেমেয়েকে সময় দিতে না পারার জন্য যেন কিছুটা অপরাধবোধ কাজ করে। তিনি বলেন, "এটা খুবই লজ্জার বিষয়।" যদিও এ প্রসঙ্গে স্বামীকে সান্ত্বনা দিতে দেখা গেল জয়া বচ্চনকে। তিনি বললেন, "অমিত ছেলেমেয়েদের যথেষ্ট সময় দেয়। এমনকি বাবার দেখাদেখি তাঁর বেশ কিছু হাবভাবও অনুকরণ করে ছেলেমেয়েরা।"


গত শুক্রবারই ৭৭-এ পা দিয়েছেন অমিতাভ। তারপরেই আবার নতুন করে উঠে আসে এই সাক্ষাৎকারের ভিডিয়ো।