নিজস্ব প্রতিবেদন: রঙের উতসব উপলক্ষে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসকে নিয়েই মুম্বইতে হাজির হন পিগি। মুম্বইতে ফিরে প্রথমে ইশা অম্বানির হোলি পার্টিতে হাজির হন প্রিয়াঙ্কা। ইশা অম্বানির হোলি পার্টির পর পুণেতে নাতাশা পুনাওয়ালার বাগন বাড়িতে স্বপরিবারে হাজির হন পিগি। নাতাশা পনাওয়ালার বাগান বাড়িতে পরিবারের সবার সঙ্গে নতুন করে হোলি পার্টিতে মেতে ওঠেন অভিনেত্রী। সেখানে প্রিয়াঙ্কার হাতে ভাঙের গ্লাসও দেখা যায়। যে ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই হু হু করে তা ভাইরাল হয়ে যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ছোট্ট মেয়েকে কদর্য আক্রমণ, সমালোচকদের পালটা জবাব মাহির
বিয়ের পর প্রথম হোলি পার্টিতে নিক, প্রিয়াঙ্কার ছবি যখন সোশ্যাল সাইটে ট্রেন্ড করতে শুরু করে, সেই সময় সামনে এল অভিনেত্রীর আরও একটি পুরনো ভিডিয়ো। যেখানে জিমি ফালোনের শোয়ে হাজির হন প্রিয়াঙ্কা। ২০১৭ সালের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, জিমিকে রঙ দিচ্ছেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, জিমিকে সময় না দিয়েই চটপট তাঁর মুখে, কপাল রঙ দিতে শুরু করেন দ্য স্কাই ইস পিঙ্ক-এর অভিনেত্রী। প্রিয়াঙ্কা এবং জিমের সেই পুরনো ভিডিয়ো ফের নতুন করে ট্রেন্ড করতে শুরু করেছে ইন্টারনেটে।
দেখুন সেই ভিডিয়ো....


 



এদিকে পরিচালক সোনালী বোসের সিনেমা দ্য স্কাই ইস পিঙ্ক মুক্তির পর বর্তমানে হোয়াইট টাইগার নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। হোয়াইট টাইগার দিয়ে এই প্রতম ওয়েব সিরিজে ডেবিউ করছেন প্রিয়াঙ্কা।