নিজস্ব প্রতিবেদন: সদ্য গাঁটছাড়া বেঁধেছেন 'মহাপীঠ তারাপীঠ' এর 'তারা মা' অর্থাৎ অভিনেত্রী নবনীতা দাস এবং সেই ধারাবাহিকেরই ছোট রাজকুমার আনন্দনাথ অর্থাৎ অভিনেতা জিতু কমল। আর বিয়ে হল, হানিমুন হবে না সে আবার হয় না কি! তাই মধুচন্দ্রিমার উদ্দেশে বেরিয়ে পড়েছে ছোট পর্দার তারকা জুটি। 
রবিবার জিতু নিজের ফেসবুক প্রোফাইল থেকে লাইভে আসেন।  সেখানে দেখা যায় এক খরস্রোতা পাহাড়ী নদীর পাশের গুরুদ্বোয়ারে দাঁড়িয়ে জিতু ও নবনীতা। কনকনে ঠান্ডা পার্বতী নদীর ধারে উষ্ণ প্রসবণের অপরূপ দৃশ্য তুলে ধরলেন ভক্তদের সামনে। চোখ-জুড়ানো প্রাকৃতিক দৃশ্যের বর্ণনাও দিলেন জিতু। অভিনয়ের এক টানা ব্যস্ততা থেকে ছুটিতে একসঙ্গে প্রাকৃতিক পরিবেশের সৌন্দর্য উপভোগ করতে দেখা গেল দুজনকে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-গরমের ছুটিতে কোথায় চললেন দিতিপ্রিয়া?


মধুচন্দ্রিমা কাটাতে হিমাচল প্রদেশে গেছেন জিতু ও নবনীতা। সেখানে কুল্লু জেলার পার্বতী নদীর পাশে ছোট্ট শহর মণিকরন। সেই মণিকরনের গুরুদ্বারেই আজ দেখা গেল জিতু-নবনীতা জুটিকে। 


আরও পড়ুন: ভিডিয়ো: বিয়ের আগে খুনসুটি নিখিল-নুসরতের
প্রসঙ্গত, ৬ মে এক্কেবারে বাঙালি রীতিতে সাত পাকে বাঁধা পড়েন জিতু ও নবনীতা। ২০১৮ সালে অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করার সময়ই অভিনেতা জিতু কমলের সঙ্গে আলাপ হয় নবনীতার। সেখানই থেকে বন্ধুত্ব। তবে শুধুই মহাপীঠ তারাপীঠ নয়, বহু বাংলা ধারাবাহিকে অভিনয়ের দৌলতে জিতু ও নবনীতা দুজনেই বেশ পরিচিত মুখ। 'রাগে অনুরাগে', 'মিলন তিথি', 'রাঙিয়ে দিয়ে যাও' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা জিতু কমল। অন্যদিকে বড়পর্দাতেও অভিনয় করেছেন জিতু। স্ক্রিন শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তের মতো অভিনেত্রীর সঙ্গেও।