ভিডিয়ো: বিয়ের আগে খুনসুটি নিখিল-নুসরতের

১৯ থেকে ২১ জুন ইস্তানবুলে বসছে নুসরতের বিয়ের আসর।

Updated By: Jun 8, 2019, 05:14 PM IST
ভিডিয়ো: বিয়ের আগে খুনসুটি নিখিল-নুসরতের

নিজস্ব প্রতিবেদন: বিয়ের খবর পাওয়া গিয়েছিল আগেই। সাংসদ নির্বাচিত হওয়ার পর আর অপেক্ষা করেননি অভিনেত্রী নুসরত জাহান। জুনেই বিয়ে সেরে ফেলছেন নব নির্বাচিত সাংসদ। শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। যদিও নিখিলের সঙ্গে তাঁর আলাপ বেশিদিনের নয়। কিন্তু দুজনের মধ্যে জমাটি  বন্ধুত্ব টের পাওয়া গেল টিকটক ভিডিয়োয়।

হবু বর-বউ দুজনেই মেতেছেন টিকটকে। আবার  নিখিল বলছেন, তিনি নাকি নুসরতকে তাঁর প্রেমকাহিনীতে মুখ্য ভূমিকায় রেখেছেন। নুসরতের মাকেও জানিয়েছেন! এ কি কান্ড! বিয়ের আগে বেশ দিন কাটাচ্ছেন নিখিল-নুসরত।

প্রসঙ্গত, বলিউডের দীপিকা-অনুষ্কার মতো নুসরতও করছেন 'ডেস্টিনেশন ওয়েডিং'। ১৯ থেকে ২১ জুন ইস্তানবুলে বসছে নুসরতের বিয়ের আসর। সদ্য বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন নুসরত। বিয়েতে বর-কনের কাছের লোকেরাই নিমন্ত্রিত।   

পুজোর সময় নিখিলের শাড়ির বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই তাঁর সঙ্গে আলাপ হয় নুসরতের, তারপর বন্ধুত্ব। এরপরে নুসরত ও নিখিল দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন। তবে নুসরত জাহানের বিয়ের কোনও ছবি যাতে কোনওভাবে প্রকাশ্যে না আসে সে কারণে বিয়ের অনুষ্ঠানে বিধি-নিষেধ রাখা হয়েছে বলে খবর। 

আরও পড়ুন- এবার দীপিকা-অনুষ্কার পথ অনুসরণ করতে চলেছেন ক্যাটরিনাও!

.