নিজস্ব প্রতিবেদন : সোমবার ৪৪-এ পড়লেন করিশ্মা কাপুর। ‘রাজা হিন্দুস্থানি’, ‘গোপি কিষণ’, ‘জুড়ুয়া’, ‘হিরো নম্বর ওয়ান’, কেরিয়ারের শুরু থেকে একের পর এক হিট সিনেমা তাঁর ঝুলিতে। যেমন তাঁর অভিনয়, তেমনি তাঁর রূপের ছটা। সবকিছু মিলিয়ে ৯-এর দশকের মতই এখনও যেন আট থেকে আশির হৃদয়ে ঝড় তোলেন কাপুর কন্যা। কিন্তু, কেরিয়ার যা-ই হোক না কেন, করিশ্মা কাপুরকে নিয়েও বেশ কিছু বিতর্ক রয়েছে। যার মধ্যে অন্যতম অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিচ্ছেদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অসুস্থ সানি লিওন, ভর্তি হাসপাতালে


৯-এর দশকে রুপোলি পর্দায় যখন অভিনয়ে দাপট দেখাচ্ছেন করিশ্মা কাপুর, সেই সময় অমিতাভ বচ্চনের ছেলের সঙ্গে তাঁর বাগদান সম্পূর্ণ হয়। করিশ্মা এবং অভিষেকের বাগদান পর্ব নিয়ে দুই পরিবারই বেশ খুশি ছিল। অভিষেকের জন্মদিন থেকে বচ্চনদের বাড়ির পার্টি, ওই সময় অমিতাভের বাড়িতে প্রায়ই দেখা যেত করিশ্মাকে। কিন্তু, বিয়ের আগে আচমকাই যেন বিচ্ছেদ হয়ে যায় করিশ্মা কাপুর এবং অভিষেক বচ্চনের।


বলিউডের গুঞ্জন, ৯-এর দশকের শেষে করিশ্মা কাপুর যখন বলিউডের অন্যতম সেরা নায়িকা, সেই সময় অমিতাভ পুত্র ছাড়া অভিষেকের তেমন কোনও পরিচিতি ছিল না। রুপোলি পর্দায় তাঁর আনাগোনা ছিল একেবারে হাতে গোনা। পাশাপাশি ওই সময় বেশ কিছু সিনেমা ফ্লপ হওয়ার জন্য, বচ্চনরাও বেশ অসুবিধার মধ্যে পড়েন বলে শোনা যায়। ফলে ওই সময় অভিষেক, করিশ্মার বিয়েতে আচমকাই বেঁকে বসেন ববিতা কাপুর।


আরও পড়ুন : জ্যাকলিনকে ধমক সলমনের বাবার


শোনা যায়, ববিতার দাবি ছিল, রণধীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর যেভাবে কষ্ট করে তিনি করিশ্মা এবং করিনাকে বড় করে তুলেছেন, তাতে মেয়ের জীবনে কোনও আর্থিক অসঙ্গতি তিনি দেখেতে চান না। পাশাপাশি ওই সময় অমিতাভ বচ্চনের সমস্ত সম্পত্তি অভিষেকের নামে করে দিতে হবে বলেও দাবি করেন ববিতা। যে প্রস্তাবে একেবারেই রাজি হননি জয়া বচ্চনরা। সেই সঙ্গে ছিল অভিষেক বচ্চনের জীবনে মা জয়া বচ্চনের অযথা নজরদারি। সবকিছু মিলিয়ে ববিতা কাপুর শেষ পর্যন্ত অভিষেক বচ্চন এবং করিশ্মা কাপুরের বিয়ে নাকচ করে দেন। যদিও, বচ্চন পরিবারের তরফে এ বিষয়ে কখনও কোনও মন্তব্য করা হয়নি।