জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজকীয়ভাবে উদযাপন হয়েছে অনন্ত-রাধিকার প্রিওয়েডিং। তিন দিন ব্যাপি এই অনুষ্ঠান মনে রাখার মতো ছিল। দেশ-বিদেশের তাবড় তাবড় ব্যক্তিত্বরা হাজির হয়েছিলেন আম্বানিদের এই অনুষ্ঠানে। তাঁদের মধ্যে অন্যতম অতিথি ছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গ্র্যান্ড সেলিব্রেশনের ছবি ইভাঙ্কা ট্রাম্প তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। অভিনেতা আরশাদ ওয়ারসির স্ত্রী মারিয়া গোরেত্তি তাঁর ছবি দেখে অভিযোগ তোলেন। ইভাঙ্কার পোস্ট করা ছবির মধ্যে একটিতে তাঁকে হাতির সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যায়। ওই ছবি দেখেই বিতর্ক সৃষ্টি করেন মারিয়া গোরেত্তি।


আরও পড়ুন: Kabir Suman: 'আর আধুনিক গানের অনুষ্ঠান করব না...' ঘোষণা কবীর সুমনের...


মারিয়া গোরেত্তির মনে করেছেন, হাতিটিকে আম্বানির অনুষ্ঠান সজ্জার অংশ হিসাবে ব্যবহার করা হয়েছে। তিনি ওই ছবিটিকে পশুদের সঙ্গে আচরণকে 'দুঃখজনক' বলে নিজের স্টোরিতে শেয়ার করে। 


ইভাঙ্কার একগুচ্ছ শেয়ার করা ছবির মধ্যে প্রথম ছবি সমালোচনার মুখে পড়ে। সেই ছবিতে তাঁকে অনুষ্ঠাস্থলে একটি বিশাল হাতির সামনে পোজ দিতে দেখা যায়। হাতিটিকে অনুষ্ঠানের জন্য সাজানো হয়েছিল। 


মারিয়া গোরেত্তি ছবিটি শেয়ার করে স্টোরিতে লেখেন, 'আমি আম্বানি উদযাপনের এই ছবিটি দেখে হতবাক। আমি মনে করি না যে এটি কোনো প্রাণীর ক্ষেত্রেই করা উচিত, বিশেষ করে এমন প্রাণীদের ক্ষেত্রে নয় যেগুলো উদ্ধার ও পুনর্বাসন করা হয়েছে। ভীষণ দুঃখজনক যে হাতিটিকে প্রপস হিসাবে ব্যবহার করা হয়েছে। এত মানুষ এবং গোলমালের মাঝে হাতিটিকে দাঁড় করিয়ে রাখা হয়েছে।'



আরও পড়ুন: Anant Ambani and Radhika Merchant Wedding: হাইভোল্টেজ জামনগর! ট্রাম্প-জাকারবার্গরা নিমন্ত্রণ ফেলতে না পারলেও, এলেন না যাঁরা...


ইভাঙ্কার পাশাপাশি আরও হেভিওয়েট ব্য়ক্তিত্বরা উপস্থিত ছিলেন আম্বানিদের অনুষ্ঠানে। যেমন অতিথি তালিকায় রয়েছে রাজা জিগমে খেসার নামগেল ওয়াংচুক এবং ভুটানের স্ত্রী জেটসুন পেমা ছাড়াও পপ-তারকা রিহানাও। পপ আইকন অনুষ্ঠানের প্রথম দিনই নিজের গান দিয়ে অনুষ্ঠানকে শোভা আকাশছোঁয়া করে দিয়েছেন। এছাড়াও অরিজিৎ সিং, অজয়-অতুল এবং দিলজিৎ দোসাঞ্জের পাশাপাশি মায়াবাদী ডেভিড ব্লেইন পারফর্ম করেন।  


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)