নিজস্ব প্রতিবেদন : ২০ ডিসেম্বর ছিল তৈমুর আলি খানের প্রথম জন্মদিনের অনুষ্ঠান। পতৌদি প্রাসাদে সেলিব্রেট করা হয় ছোট্ট নবাবের জন্মদিন। করিনার কথা মতই, তৈমুরের প্রথম জন্মদিনে হাজির ছিলেন শুধুমাত্র ঘনিষ্ঠরা। করিশ্মা কাপুর, রণধীর কাপুর থেকে শুরু করে শর্মিলা ঠাকুর এবং সোহা আলি খান প্রত্যেকে তৈমুরের জন্মদিনে হাজির হলেও সেখানে দেখা যায়নি সইফ-এর প্রথম পক্ষের সন্তান সারা, ইব্রাহিমকে। কিন্তু, কেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মুম্বইতে কোথায় হচ্ছে বিরাট-অনুষ্কার রিসেপশন, জেনে নিন..


শোনা যায়, সইফের প্রথম পক্ষের সন্তানদের সঙ্গে করিনা কাপুর খানের সম্পর্ক বেশ ভাল। এমনকী, সইফ-করিনার সঙ্গে বেশ কিছু জায়গায় ছুটি কাটাতেও দেখা গিয়েছে সারা আলি খান এবং ইব্রাহিমকে। কিন্তু, তৈমুরের জন্মদিনে হাজির ছিলেন না দুই ভাই-বোনের কেউই।


পিঙ্ক ভিলা ডট কম-এর খবর অনুযায়ী, বর্তমানে কেদারনাথ-এর শুটিংয়ে ব্যস্ত সারা। অন্যদিকে ইব্রাহিম পড়াশোনার জন্য ব্যস্ত রয়েছেন লন্ডনে। সেই কারণেই ছোট ভাই-এর জন্মদিনের সইফ-অমৃতার সন্তানদের দেখা মেলেনি। তবে, বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে অন্য গুঞ্জনও।


করিনা কাপুর খান-কে একেবারেই পছন্দ করেন না সইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং। সেই কারণে অমৃতাই কথামতই নাকি তৈমুরের জন্মদিনে হাজির হননি সইফের প্রথম পক্ষের দুই ছেলে-মেয়ে।