ওয়েব ডেস্ক : পদ্মাবতী-র শুটিং শুরু হওয়ার পর থেকেই রাজস্থানের একাধিক সংগঠন আপত্তি জানাতে শুরু করে । পদ্মাবতীতে পরিচালক সঞ্জয় লীলা বনশালী চিত্রনাট্যের পরিবর্তন করেছেন বলেও অভিযোগ করা হয়। বিষয়টি মাত্রাতিরিক্ত হলে রাজস্থান থেকে শুটিংয়ের সরঞ্জাম গুছিয়ে পাড়ি দেন বনশালী। কিন্তু, ট্রেলার লঞ্চ-এর পরও পদ্মাবতী নিয়ে অসন্তোষ থামল না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সামনেই ধনতেরাস, সম্পদ বৃদ্ধি কী কী করবেন দেখে নিন..


রাজস্থানের বেশ কয়েকটি সংগঠন দাবি করেছে, তাদের অনুমতি ছাড়া যদি পদ্মাবতী দেখানো হয় কোনও সিনেমা হলে কিংবা মাল্টিপ্লেক্সে, তাহলে নেওয়া হবে উপযুক্ত ব্যবস্থা। জয় রাজপুতানা সংঘ নামে একটি সংগঠন হুমকি দিয়েছে, তাদের অনুমতি ছাড়া পদ্মাবতী দেখানো হলে, পুড়িয়ে দেওয়া হবে সিনেমা হল।


জয় রাজপুতানা সংঘের মুখপাত্র জানিয়েছেন, পদ্মাবতী এবং আলাউদ্দিন খিলজির মধ্যে যদি কোনও সম্পর্ক ছিল বলে দেখানো হয়, তাহলে মেনে নেওয়া হবে না। ইতিহাস বিকৃত করা হলে, তা সহ্য করা হবে না বলেও দেওয়া হয়েছে হুমকি। পদ্মাবতীর বিষয় যদি কোনওভাবে রাজস্থানের মানুষের আত্মসম্মানে আঘাত করে, তাহলেও সহ্য করা হবে না বলেও জানানো হয়েছে।


প্রসঙ্গত আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে দীপিকা, শাহিদ, রণবীর সিং অভিনীত পদ্মাবতী। যে সিনেমার ট্রেলার লঞ্চ হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে পারদ চড়তে শুরু করেছে।