নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ে সেন্ট রেগিস বলরুম যখন ঝলমল করছে বিরুষ্কার রিসেপশনে, সেই সময় যেন নিজের ধুনেই মেতে থাকলেন সইফকন্যা সারা। আর তাঁর সঙ্গ দিলেন সিদ্ধার্থ মালহোত্রা। শুধু তাই নয়, সেন্ট রেগিস বলরুমে যেখানেই দেখা গেল সারাকে, তাঁর পিছু পিছু দেখা গেল সিদ্ধার্থকেও। অবাক লাগছে শুনে? তাহলে এই ছবি দেখুন..


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বিরুষ্কার রিসেপশনে করণ জহর এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে হাজির হন সারা। কিন্তু, যখনই সিদ্ধার্থ মালহোত্রাকে সেখানে দেখা যায়, তখন দু’জনকে চোখে পড়ে এক ফ্রেমে। সিদ্ধার্থ-সারার সেই হাসি মুখ কিন্তু পাপারাত্জির নজর এড়ায়নি।


আরও পড়ুন : দম থাকলে কন্ডোম তৈরি করে দেখান, রামদেবকে চ্যালেঞ্জ রাখির 


এদিকে বিরুষ্কার রিসেপশনে দেখা যায়নি আলিয়া ভাটকে। আমির খান, সলমন খান, রণবীর সিং-এর সঙ্গে বিরাট-অনুষ্কার রিসেপশনে গরহাজির ছিলেন আলিয়া। বান্ধবীর গরহাজিরাতেই সিদ্ধার্থের সঙ্গে দেখা গেল সারাকে। প্রসঙ্গত, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাট-এর সম্পর্কের ভাঙন নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা শুরু হয়। কিন্তু, শাহরুখ খানের জন্মদিনে বাদশার আলিবাগের বাংলোয় একসঙ্গে দেখা যায় সিদ্ধার্থ, আলিয়াকে। কিন্তু, এবার ফের কি আলিয়ার হাত ছেড়ে সারার হাত ধরবেন সিদ্ধার্থ? সেটা অবশ্য সময় বলবে।


তবে বি টাউনের গুঞ্জন, ‘কেদারনাথ’-এর পর শিগগির সিদ্ধার্থের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন সইফ-অমৃতা কন্যা সারা।