নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল সেপ্টেম্বরে নয়, অগাস্টের শেষেই মা হতে চলেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সূত্রের খবর অনুযায়ী বুধবার  কিংবা বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হতে চলেছেন অভিনেত্রী। তবে তাঁর সি সেকশন কবে হবে সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেননি তাঁর চিকিৎসক। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে বৃহস্পতিবার মা হবেন নুসরত জাহান।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: রাজনীতির ময়দান থেকে শ্যুটিং ফ্লোরে প্রত্যাবর্তন, মাওবাদী চরিত্রে Sayantika Banerjee


নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক, গত কয়েকমাসে নানা বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁকে। তাঁর বাচ্চার বাবা কে সে নিয়ে যদিও মুখ খোলেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে যেভাবে প্রেগন্যান্সি পিরিয়ডে সবসময় তাঁর পাশে থেকেছেন যশ, সেভাবেই হাসপাতালেও নুসরতের পাশেই থাকবেন তিনি। তবে এ ব্যাপারে এখনই কিছু বলতে চাননি যশ। 



রবিবার আউটিংয়ের ছবি পোস্ট করে নুসরত লিখেছিলেন, ভালো দিনের দিকে এগোচ্ছেন। সেদিন থেকেই শুরু হয় গুঞ্জন, তাহলে কি এই সপ্তাহেই মা হতে চলেছেন অভিনেত্রী। মঙ্গলবারও যশ ও নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি দেখে বোঝা যাচ্ছে তাঁরা রেস্তরাঁয় একসঙ্গে খেতে গিয়েছিলেন। তারই মাঝে বুধবার সকালেই জানা যায় যে, নুসরতের 'বেটার ডেজ' সত্যিই একেবারে দোরগোড়ায়। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)