রম্যাণি মুখোপাধ্যায়


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জি বাংলায় সম্প্রতি শুরু হয়েছে বাংলা ধারাবাহিক নেতাজি। ২৩ জানুয়ারি ছিল নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন। সেই উপলক্ষ্যে নেতাজি ধারাবাহিকে এই সপ্তাহে দেখানো হয়েছে বিশেষ পর্ব। ধারাবাহিকে ক্ষুদে সুভাষের চরিত্রে অভিনয় করছে ক্ষুদে অভিনেতা অঙ্কিত মজুমদার। কিন্তু কীভাবে এই ধারাবাহিকে সুভাষচন্দ্র বসুর ছেলেবেলার চরিত্রে অভিনয় করার সুযোগ পেল অঙ্কিত। Zee ২৪ ঘণ্টাকে নিজের মুখেই সেকথা জানালো অঙ্কিত মজুমদার।


অঙ্কিত মজুমদার চতুর্থ শ্রেণির ছাত্র। অঙ্কিত জানাচ্ছে, টিভিতে নেতাজি আসছে এই বিজ্ঞাপনটা দেখে সে। তার কিছুদিন পরেই অডিশনের জন্য অঙ্কিতের বাবাকে ফোন করা হয় প্রযোজনা সংস্থার তরফে। অনেক ছোট ছোট ছেলের সঙ্গে অডিশন দেয় সে। তাদের মধ্য়ে থেকেই অঙ্কিত মজুমদারকে ক্ষুদে সুভাষের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়। এই ধারাবাহিকে অভিনয়ের জন্য নেতাজির সম্পর্কে বিভিন্ন বিষয় পড়াশোনাও করতে হয়েছে অঙ্কিতকে। Zee ২৪ ঘণ্টার তরফে করা নেতাজিকে নিয়ে বিভিন্ন প্রশ্নের সঠিক জবাবও দিল সে।


আরও পড়ুন-মা বাংলাদেশে, আর তিনি কলকাতায়, মায়ের জন্য গান গাইলেন রাসমণির রাজচন্দ্র



আরও পড়ুন-সিকিমে শ্যুটিংয়ে গিয়ে একদিনও স্নান করেননি নিখিল, ফাঁস করলেন শ্যামা


অভিনয়ের পাশাপাশি ছবি আঁকতে ভালোবাসে অঙ্কিত মজুমদার। শ্যুটিংয়ের ফাঁকে সেটের মধ্যেই ছবি আঁকে সে। বড় দাদাদের সঙ্গে মজাও করে। ধারাবাহিকের পরিচালক সুমন দাস অঙ্কিত সহ এই সমস্ত ক্ষুদেদের কীভাবে সামলান সেকথা Zee ২৪ঘণ্টার সঙ্গে শেয়ার করেন তিনি।



প্রসঙ্গত, এই ধারাবাহিকটি নিয়ে রিসার্চ করছেন শিবাশীষ বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিজ্ঞতাও তিনি শেয়ার করেন Zee ২৪ ঘণ্টার সঙ্গে।


আরও পড়ুন-'বিয়ের অনেক সম্বন্ধই এসেছে, উত্তম সব ভাঙিয়ে দিত':সাবিত্রী চট্টোপাধ্যা