ওয়েব ডেস্ক: আজকের দিনে সারা বছর কোনও না কোনও অ্যাওয়ার্ড ফাংশান লেগেই থাকে। কিন্তু সবকিছুরই তো একটা সেরা হয়। ফল তো অনেক। কিন্তু আম বললেই আপনি বুঝবেন এটা আর 'আম' থাকল না। হল 'সেরা ফল'। তেমনই আপনি পাখি সবকিছুরই নাম বলতে পারেন। কিন্তু 'ময়ূর' বললেই আপনি বুঝবেন এটা সেরা পাখি। তেমনই এ দেশের ফিল্মের অ্যাওয়ার্ড তো অনেক আছে। কিন্তু যেই আপনাকে বলা হল, 'জি সিনে অ্যাওয়ার্ড', ব্যাস্, আপনি বুঝতে পারলেন এটাই বলিউডের সেরা অ্যাওয়ার্ড ফাংশন শো। এবার যা ১৬ বছরে পা দিল। মানে ২০১৬-তে 'ষোলকলা পূর্ণ' হল বলতে পারেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেই জি সিনে অ্যাওয়ার্ড দেখতে আজ সন্ধে ৭ টায় অবশ্যই বসে পড়ুন আপনার টেলিভিশনের সামনে। একা নয় শুধু। ডেকে নিন আপনার পরিবারের সকলকে। আর একটা দিন 'জি সিনে অ্যাওয়ার্ড' দেখতে দেখতে আপনিও নিজেকে 'স্টার ফিল' করুন। মনে মনে কয়েক ঘণ্টা হারিয়ে যান বিনোদনের সাগরে। যেখানে থাকবে না কোনও বাস্তব জীবনের টেনশন, হতাশা, মানসিক চাপ। শুধুই আনন্দে থাকুন। আর রঙীন করে তুলুন শনিবারের সন্ধেকে। বলিউডের এক ঝাঁক সফল তারকার নাচ, গান, কথা শুনে আপনিও মোটিভেশন পান সোমবার থেকে নিজের জীবনকে নতুন করে শুরু করার। নিজের জীবনেও এনে ফেলুন সিলভার স্ক্রিনের দ্যুতি। এ সূযোগ হারাবেন না কিন্তু।


তাহলে আজ ঠিক সন্ধে ৭ টায় আপনি আর আপনার প্রিয়জন বসে পড়ুন জি সিনে অ্যাওয়ার্ড দেখতে। জি সিনেমাতে। আর জানিয়ে দিন সকলকে। তবেই না অ্যাওয়ার্ড ফাংশন শেষে জমিয়ে আড্ডা মারতে পারবেন।