Hrithik Roshan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হৃত্বিক রোশনের জোমাটোর বিজ্ঞাপন ঘিরে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় বয়কট ট্রেন্ডের মুখে বিবৃতি প্রকাশ করে সাফাই দিল জোমটো। সংস্থার তরফে বিবৃতিতে বলা হয়েছে, হৃত্বিক রোশন যে বিজ্ঞাপনটি করেছেন, তাতে যে 'মহাকাল' থেকে থালি অর্ডারের কথা বলা হয়েছে, সেটা উজ্জয়িনীর বিখ্যাত রেস্তোরাঁ 'মহাকাল'-এর কথা বলা হয়েছে, শ্রদ্ধেয় মহাকালেশ্বর মন্দিরের কথা কখনওই নয়। গোটা দেশে প্রচারের জন্য সংস্থার বিজ্ঞাপনে বিভিন্ন শহরের সেরা রেস্তোরাঁ এবং সেখানকার জনপ্রিয় খাবারকে চিহ্নিত করা হয়েছে। উজ্জ্বয়িনীর বিজ্ঞাপনে 'মহাকাল' বলতে 'মহাকাল রেস্তোরাঁ'র কথাই বোঝানো হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জোমাটোর তরফে বিবৃতিতে আরও বলা হয়েছে, 'আমরা উজ্জিয়িনীর মানুষের অনুভূতিকে সম্মান জানিয়ে ওই বিজ্ঞাপনটা আর না চালানোর সিদ্ধান্ত নিয়েছি। যদি বিজ্ঞাপনটি কোনওভাবে কারোর ভাবাবেগে আঘাত করে থাকে তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি।' এদিকে জোমাটোর বিজ্ঞাপন নিয়ে দায়ের হওয়া মামলায় জিজ্ঞাসাবাদের জন্য হৃত্বিক রোশনকে পুলিসের তরফে ডেকে পাঠানো হয়েছে। 


আরও পড়ুন-সশরীরে না থেকেও অসুস্থ গরিব শিশুদের পাশে থাকছেন কেকে






জোমাটোর যে বিজ্ঞাপনটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে তাতে হৃত্বিককে বলতে শোনা যাচ্ছে, 'আমার ভীষণ থালি খেলে ইচ্ছে করছে। মহাকাল থেকে আনিয়ে নিলাম। ' এদিকে এই বিজ্ঞাপন প্রসঙ্গে মহাকাল মন্দিরের পুরোহিতদের দাবি, 'মহাকাল মন্দিরের তরফে বিনাপয়সায় থালিতে ভোগ বিতরণ করা হয়, তার জন্য কোনও টাকা দিতে হয় না। আর এখান থেকে কারোর নির্দেশে খাবার অর্ডার করাও যায় না। এই বিজ্ঞাপনটি হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে। অবিলম্বে এই বিজ্ঞাপনটি তুলে নেওয়া হোক, এবং সংস্থার তরফে ক্ষমা চাওয়া হোক।'


আরও পড়ুন-কেকে বিতর্কের পর পাকাপাকি বাদ রূপঙ্কর, কেকের জিঙ্গলে এবার সোমলতা



এদিকে এই বিজ্ঞাপনটি নিয়ে একাধিক FIR দায়ের করা হয়েছে। উজ্জ্বয়িনীর জেলা শাসকের কাছেও দায়ের হয়েছে অভিযোগ। বিষয়টি মধ্য়প্রদেশ পুলিসকে খতিয়ে দেখতে বলেছেন মধ্যপ্রদেশে স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)