Zwigato, Kapil Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লকডাউনের পর থেকে হাতে কাজ নেই। অগত্যা 'ডেলভারি বয়'-এর কাজ নিয়েছেন কপিল শর্মা। বাড়ি বাড়ি জিনিসপত্র ডেলিভারি দেওয়াই এখন তাঁর একমাত্র কাজ। যে কাজ করতে গিয়ে কিছু কম হেনস্থা হতে হচ্ছে না তাঁকে। সত্যিই ভাগ্যের কী নিদারুণ পরিহাস! স্বামী কপিল শর্মাকে সাহায্য করতে বাড়ির বাইরে কাজ করতে বের হয়েছেন তাঁর স্ত্রীও। হ্যাঁ, ঠিকই বুঝেছেন মুম্বইয়ের জনপ্রিয় কৌতুকশিল্পী কপিল শর্মার কথাই বলছিলাম। এবার নিশ্চয় ভাবছেন, কপিল শর্মা হঠাৎ 'ডেলভারি বয়'-এর কাজ কেনই বা করছেন? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাহলে একটু খোলসা করে বলা যাক...কপিল শর্মা যা যা করছেন সবই হচ্ছে পরিচালক নন্দিতা দাসের কৃপায়। হ্যাঁ, নন্দিতা দাস পরিচালিত ছবি 'জুইগাটো'-তে অভিনয় করেছেন জনপ্রিয় কৌতুকশিল্পী কপিল শর্মা। সোমবার মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। যা নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে পোস্ট করেছেন কপিল। ছবিটি মুক্তি না পেলেও আন্তর্জাতিক একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে ইতিমধ্যে 'জুইগাটো'র প্রদর্শন হয়েছে, এবং এই ছবি প্রশংসিতও হয়েছে। যেখানে 'ডেলিভারি বয়'-এর ভূমিকায় দেখানো হয়েছে কপিলকে। লকডাউনে বহু মানুষের কাজ গিয়েছে। ছবির গল্প অনুয়ায়ী কপিলও রয়েছেন সেই তালিকায়। ট্রেলারে দেখা যাচ্ছে পিৎজা ডেলিভারি করতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হচ্ছে তাঁকে। একটি আবাসনে তাঁকে বলা হয় সিঁড়ি দিয়েই উঠতে হবে, ডেলিভারি বয় লিফট ব্যবহার করতে পারবেন না। আবার কখনও খাবার ডেলিভারি দিতে গিয়ে বাড়ির মালিককে ক্লান্ত অবস্থায় মদ্যপান করে সোফায় পড়ে থাকতেও দেখেন কপিল। ছবির ট্রেলারে দেখা গিয়েছে কপিলের জীবন একেবারেই পরিবার কেন্দ্রীক। এদিকে আর্থিক সমস্যার কারণে স্বামীর পাশে দাঁড়াতে বাড়ির বাইরে কাজ করতে বের হতে দেখা যায় কপিলের স্ত্রীকেও। যে চরিত্রে অভিনয় করেছেন সাহানা গোস্বামী। ট্রেলারে একটা জায়গায় কপিলকে বলতে শোনা যায়, 'ও মজদুর হ্যায় ইসলিয়ে মজবুর হ্যায়', পরে তিনি বলেন, 'আবার এটাও তো হতে পারে ও মজবুর হ্য়ায়, ইসলিয়ে মজদুর হ্যায়'। ট্রেলারের শেষে বিরক্ত হয়ে নিজের হাতের মোবাইল ছুঁড়ে ফেলতেও দেখা যায় কপিল শর্মাকে। আবার স্ত্রীয়ের ইনসেনটিভ পাওয়ার প্রশ্নে বিরক্তও হয়ে যান তিনি।


আরও পড়ুন-'আমির আমায় বন্দি করে পাগল প্রমাণের জন্য ভুল ওষুধ খাওয়াত'!


ছবির ট্রেলার শেয়ার করে কপিল লেখেন, 'বিশ্বব্যাপী সফল প্রিমিয়ারের পর এবার জুইগাটো আপনাদের হৃদয় জিতে নিতে আসছে। ছবির ট্রেলারে চোখ রাখুন...'



প্রসঙ্গত, এবছর বুসান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে কপিল শর্মা অভিনীত নন্দিতা দাস পরিচালিত ছবি 'জুইগাটো'। খুব শীঘ্রই মুক্তি পাওয়ার কথা এই ছবির, তবে মুক্তির দিন এখনও নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়নি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)