নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য বাড়ল রাজ্যের দৈনিক কোভিড সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭১৭ জন। মৃত ৯।  কলকাতায় দীর্ঘদিন পর ১০০ পার করল আক্রান্তের সংখ্যা। সংক্রমিত ১১৮। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রাজ্যে আক্রান্ত ৭১৭। নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ হাজার ৪৯৮ জনের।  সংক্রমণের হার ১.৭৩ শতাংশ। দীর্ঘদিন পর কলকাতায় ফের একশোর উপরে উঠল কোভিড সংক্রমণ। আক্রান্ত ১১৮। তার পর উত্তর ২৪ পরগনা। সংক্রমিত ৯৭। দার্জিলিঙে ৬৫ জন করোনা রোগীর খোঁজ মিলেছে। 


২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ৯ জনের। উত্তর ২৪ পরগনায় মৃত ৩। ১ জনের মৃত্যু হয়েছে কলকাতায়। সুস্থ হয়েছেন ৭২৬ জন। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৯ হাজার ১৬৭ জন। সুস্থতার হার ৯৮.২২ শতাংশ।


এ দিন রাজ্যে টিকাকরণ (Covid Vaccine) হয়েছে সাড়ে ৪ লক্ষের বেশি। টিকা দেওয়া হয়েছে ৪ লক্ষ ৬৯ হাজার ৯৩১ জনকে। ২ লক্ষ ৮৩ হাজার ১৬৮ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ লক্ষ ৮৬ হাজার ৭৬৩ জন। এ পর্যন্ত রাজ্যে টিকাকরণ হয়েছে ৩ কোটি ৭৬ লক্ষ ১৯ হাজার ৬১৮ জনের।


আরও পড়ুন- Covid-19: মার্চের মধ্যেই শিশুদের টিকা, অগ্রাধিকার কো-মর্বিডদের


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)