নিজস্ব প্রতিবেদন: রাজ্যে আবারও ৭০০-র উপরে উঠল দৈনিক কোভিড (Covid-19) সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৭০৮ জন। মৃত ১০। সংক্রমিতের সংখ্যায় যুগ্ম শীর্ষ কলকাতা ও উত্তর ২৪ পরগনা।        


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রাজ্যে আক্রান্ত ৭০৮। নমুনা পরীক্ষা করা হয়েছে ৪২ হাজার ৭৬৪ জনের।  সংক্রমণের হার ১.৬৬ শতাংশ। কলকাতা ও উত্তর পরগনা শীর্ষে। আক্রান্ত ৮৯। তার পর হাওড়া। সংক্রমিত ৫৭। দার্জিলিঙে ৫৪ জন করোনা রোগীর খোঁজ মিলেছে।


২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১০ জনের। ২ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়। উত্তর ২৪ পরগনায় মৃত ২। পরপর দু'দিন কলকাতায় কোনও মৃত্যু নেই। সুস্থ হয়েছেন ৭৩০ জন। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৯ হাজার ১৮৫ জন। সুস্থতার হার ৯৮.২১ শতাংশ।


এ দিন রাজ্যে টিকাকরণ (Covid Vaccine) হয়েছে ৫ লক্ষের কাছাকাছি। টিকা দেওয়া হয়েছে ৪ লক্ষ ৫২ হাজার ৭৯৩ জনকে। ২ লক্ষ ৭০ হাজার ৮৯৬ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ লক্ষ ৮১ হাজার ৮৯৭ জন। এ পর্যন্ত রাজ্যে টিকাকরণ হয়েছে ৩ কোটি ৭১ লক্ষ ৪৯ হাজার ৬৮৭ জনের।


আরও পড়ুন- Covid-19: মার্চের মধ্যেই শিশুদের টিকা, অগ্রাধিকার কো-মর্বিডদের


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)