নিজস্ব প্রতিবেদন: আমজনতার মুখে এখন আর খুব বেশি মাস্ক দেখা যাচ্ছে না। তবে রাজ্যে যে হারে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে ফের তৈরি হচ্ছে আশঙ্কা। কারণ গত একদিনে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছুঁইছুঁই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যে স্বাস্থ্য দফতরের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৯৫৪ জন। একদিন আগেই এই সংখ্য়াটা ছিল ৫৫১। অর্থাত্ এক দিনেই আক্রান্তের সংখ্যা বেড়েছে ৪০৩। কলকাতায় বাড়ছে সংক্রমণের হার। ফলে চিন্তা বাড়ছে রাজ্য সরকারের।


রাজ্যের পরিসংখ্যান অনুযায়ী পজিটিভিটির হার ১০ এর কাছাকাছি(৯.৯২ শতাংশ)। গত এক দিনে করোনায় কারও মৃত্যু হয়নি। বরং হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ২৭৫ জনকে। সুস্থতার হার ৯৮.৭২ শতাংশ। মৃত্যু হার ১.০৫ শতাংশ।


ক্লিনিক্যাল ট্রায়াল এক্সপার্ট ডা শুভ্রজ্যোতি ভৌমিক রাজ্য়ের করোনা পরিস্থিতি নিয়ে বলেন, করোনার এই বাড়বাড়ন্ত বেশ চিন্তার। আমরা চাইনা হাই রিস্ক রোগীরা হাসপাতালে ভর্তি হোন। কিন্তু দেখা যাচ্ছে তারা ভর্তি হচ্ছেন। সবার কাছে অনুরোধ মাস্ক পরুন। সরকারকে এ ব্যাপারে উদ্যোগ নিতে হবে। যারা তৃতীয় ডোজ নিতে চাইছেন তারা তা নিয়ে নিন। আর এই সময়ে ঘোরাঘুরি বন্ধ রাখুন।


আরও পড়ুন-আজব কাণ্ড! প্রাক্তন স্ত্রীর গায়ে আগুন, পুলিস ধরতে গেলে বাক্সে লুকোল যুবক


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)