নান্টু হাজরা: এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক মহিলা ও দুই বিদেশি ফুটবলারকে গ্রেফতার করল পুলিস। গ্রেফতার করল নিউটাউন থানার পুলিস। দুই বিদেশি ফুটবলার দক্ষিণ আফ্রিকার ঘানার বাসিন্দা বলে জানা গিয়েছে। আজ ধৃতদের বারাসাত আদালতে তোলা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, এক তরুণী নিউটাউন থানায় এসে অভিযোগ করেন যে তার সাথে পূর্ব পরিচিত ছিল এক মহিলার। যার নাম লিজা। লিজার কাছে অভিযোগকারী যায় এবং কিছু টাকার প্রয়োজন আছে বলে জানায়। তখন লিজা জানায় যে তার কাছে টাকা নেই তবে তার এক বন্ধু রয়েছে। তার কাছে গেলে টাকা পাওয়া যাবে। এই বলে তিলজলার একটি বাড়িতে নিয়ে যায় সে।


সেখানে আগে থেকেই ছিল ঘানার বাসিন্দা মজেস জুটা ও কৃষ জোসেফ। ওই বাড়িতে নিয়ে যাওয়ার পর এই দুই ফুটবলার তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর এই ঘটনায় নিউটাউন থানায় অভিযোগ করা হলে অভিযোগের ভিত্তিতে এক মহিলা ও দুই বিদেশি ফুটবলারকে গ্রেফতার করে পুলিস। আজ তাঁদের বারাসাত আদালতে তোলা হবে।


পুলিস জিজ্ঞাসাবাদে জানতে পেরেেছে, এই লিজা নামের মহিলা মিজোরামের বাসিন্দা। দীর্ঘদিন ধরে নিউটাউন এলাকায় বসবাস করছে। এই মহিলা তরুণীদের যোগাড় করে বিভিন্ন জায়গায় অসামাজিক কাজের জন্য নিয়ে যায়। ওদিকে ধৃত দুই ফুটবলার তারা ঘানা থেকে নিউটাউনে এসে থাকতে শুরু করে। বিভিন্ন ফুটবল টুর্নামেন্টে টাকার বিনিময়ে ফুটবল খেলে তারা।


আরও পড়ুন, ৪ ব্যাঙ্ক অ্যাকাউন্টেই সব টাকা? এএসআই গ্রেফতারের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য!



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)