নিজস্ব প্রতিবেদন: সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনায় মৃত্যু তিন জনের। উড়ালপুলে বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে দুটি বাইকের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুর্ঘটনাগ্রস্থদের অ্যাম্বুলেন্সের মাধ্যমে নিয়ে যাওয়া হয়েছে। জানা গেছে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিন জনের। মৃত তিনজনের মধ্যে রয়েছে একটি শিশু এবং একজন মহিলা। 


দুপুর ২ট নাগাদ সম্প্রীতি উড়ালপুলের উপর দিয়ে দুটি মোটরবাইকে করে জাচ্ছিলেন চার জন। একটি বাইকে ছিলেন তিন জন, অন্যটিতে এক জন। এই সময়ে উল্টোদিক থেকে আসা একটি বাসে ধাক্কা লাগে তাদের। ঘটনাস্থলেই মারা যায় তিন জন। অন্য একজনের পা ভেঙেছে বলে জানা গেছে। আহত বাইক আরোহীকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। 


আরও পড়ুন: Test The TV: শুধু দেখা নয়, এবার টিভি থেকে চেটে নিন খাবারের স্বাদ


যদিও এই উড়ালপুলে সাধারনত কোনও বাস ওঠেনা। সেক্ষেত্রে কেন বাসটি এই উড়ালপুলে উঠেছিল সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিস। দুর্ঘটনার বিষয়ে এখনও কিছু জানায়নি তারা। শুধু জানা গেছে, দুর্ঘটনার সময়ে উড়ালপুলের নিচে যেখানে মহেশতলা থানার পুলিসের পোস্টিং থাকার কথা সেখানে কেউ ছিলনা এবং সেই সুযোগেই বাসটি উপরে উঠে আসে বলে। বাইক আরোহীদের মধ্যে একজনের মাথায় হেলমেট ছিল না বলেও জানা গেছে।         


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App