জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নবান্ন অভিযানের আগেই 'নিখোঁজ' ৪ ছাত্র! আর তাই ঘিরে শোরগোল। আরজি কর-কাণ্ডে সুবিচার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের পদত্যাগের দাবিতে আজ 'নবান্ন চলো'-র ডাক দিয়েছে বিজেপি। ওদিকে তার আগেই ৪ ছাত্র 'নিখোঁজ' বলে অভিযোগ ওঠে। মধ্যরাতের পর হাওড়া স্টেশন থেকে 'নিখোঁজ' ৪ ছাত্র! এই অভিযোগে এদিন কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয় পরিবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিখোঁজ ৪ ছাত্র হলেন শুভজিৎ ঘোষ, পুলকেশ পন্ডিত ,গৌতম সেনাপতি এবং প্রীতম সরকার। কলকাতা হাইকোর্টে বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের দৃষ্টি আকর্ষণ করে দ্বারস্থ হয় পরিবার। ওদিকে পুলিস এই ৪ ছাত্রকে আটক করেছে বলে আশঙ্কা ব্যক্ত করে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতা দাবি করেন, নিখোঁজ ছাত্ররা হাওড়া স্টেশনে পৌঁছানো স্বেচ্ছাসেবকদের খাবার বিতরণ করছিল। সেখান থেকে 'নিখোঁজ' হয়ে যায় তারা। পরিবারের দাবির প্রেক্ষিতে মামলা দায়েরের অনুমতি দেন বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ। আগামিকাল বুধবার শুনানি। ওদিকে একদিকে যখন হাইকোর্টে মামলা দায়ের হচ্ছে, তখন পশ্চিমবঙ্গ পুলিসের তরফে সোশ্যাল মিডিয়ায় 'নবান্ন অভিযানে লাশ ফেলে দেওয়ার ছক, গ্রেফতার ৪' শীর্ষক একটি পোস্ট করা হয়।


সেই পোস্টে জানানো হয়, "গত রাত থেকে চারজন পড়ুয়া নিখোঁজ, এই মর্মে এক রাজনৈতিক নেতা টুইট করে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছেন। সত্যিটা হল, কেউ নিখোঁজ নন। ওই চারজন আজকের নবান্ন অভিযানে ব্যাপক হিংসা ছড়ানোর পরিকল্পনা করছিলেন বলে আমাদের কাছে নির্দিষ্ট এবং অকাট্য তথ্যপ্রমাণ রয়েছে। খুন এবং খুনের চেষ্টার চক্রান্ত করছিলেন ওঁরা। শান্তিরক্ষার স্বার্থে, সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে ওঁদের গ্রেফতার করা হয়েছে, এবং ওঁদের পরিবারের সদস্যদের সেটা জানিয়েও দেওয়া হয়েছে।" পুলিস সূত্রে খবর, মোট ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।


আরও পড়ুন, Nabanna Abhijan: জোরদার নিরাপত্তা! দিকে দিকে অস্থায়ী পুলিস আউট পোস্ট, বন্ধ কোন কোন রাস্তা?



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)