নিজস্ব প্রতিবেদন: নিয়ম না মেনে কাটা হচ্ছিল নারকেল গাছ। আর তাতেই বেঘোরে প্রাণ হারাল ৯ বছরের এক নাবালক। অভিযোগ এমনই। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নিউটাউন ইকোপার্ক থানা এলাকার হাতিয়ারা মাঝের পাড়ায়। মৃতের নাম রোহান আলি মন্ডল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, একটি বহুতল তোলার জন্য ফাঁকা জমিতে নারকেল গাছ কাটা হচ্ছিল। সেই গাছ কাটা দেখছিল ৯ বছরের রোহান। নারকেল গাছটি কাটার জন্য যে দড়ি বাঁধা হয়েছিল, সেই দড়ি ধরে সবাই দাঁড়িয়েছিল। এখন অভিযোগ, গাছ কাটার পর যেই সেই দড়ি ছেড়ে দেওয়া হয়, তখন সেই দড়ির টানে ওই নাবালক প্রায় ১০-১২ ফুট দূরে ছিটকে যায়। ছিটকে গিয়ে অন্য বাড়ির দেওয়ালে সজোরে ধাক্কা খায় ৯ বছরের রোহান আলি। মাথায় ও বুকে গুরুতর আঘাত লাগে ওই নাবালকের। সঙ্গে সঙ্গেই সংজ্ঞা হারায় রোহান। রক্তাক্ত অবস্থায় রোহান আলি মন্ডলকে প্রথমে একটি স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার সকালে সেখানেই ওই নাবালকের মৃত্যু হয়। 


স্থানীয়দের অভিযোগ, নিয়ম না মেনেই কাটা হচ্ছিল নারকেল গাছটি। নিয়ম না মেনে গাছ কাটার জন্যই এই দুর্ঘটনা। আর তার বলি হতে হল ওই নাবালককে। মর্মান্তিক সেই ঘটনার দৃশ্য ধরা পড়েছে মোবাইল ফোনে। যা দেখে শিউরে উঠতে হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। রয়েছে চাপা উত্তেজনাও। এই ঘটনায় ইকোপার্ক থানায় অভিযোগ জানাবে বলে জানিয়েছে মৃত নাবালকের পরিবার।


আরও পড়ুন, Birbhum: খাটে পড়ে মায়ের দেহ, পাশের ঘরেই উদ্ধার বাবার ঝুলন্ত দেহ!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)