নান্টু হাজরা: বাবার বকুনি ও মার খাওয়ার পর রহস্যজনকেভাবে নিখোঁজ ১০ বছরের নাবালিকা। নিউটাউন থানার পুলিস সব দিক খতিয়ে দেখার পরেও খোঁজ পাওয়া যাইনি ওই নাবালিকার। পুলিস এর তরফ থেকে বিভিন্ন জায়গায় নিখোঁজের পোস্টারও মারা হয়। খুঁজে দিতে পারলে নিউটাউন থানার পুলিসের তরফ থেকে পুরস্কৃত করা হবে বলে জানানো হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নাবালিকার বাবা হারান কাহার এর দাবি, সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ  ১০ বছরের নাবালিকা মন্দিরা কাহার তাঁর কাছে বকা খায় এবং তিনি কয়েকটি চর ও মারে। তারপর থেকে মেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। যদিও পরিবারের তরফ থেকে ১লা অক্টোবর বিকেলে নিউটাউন থানায় জানানো হলে সঙ্গে সঙ্গে এফআইআর করে তদন্ত শুরু করে। 


পুলিস জানতে পারে ওই নাবালিকা নিউটাউন জ্যোতিনগর একটি মেলাতে সন্ধ্যে বেলায় এক যুবকের সঙ্গে দেখা যায়। এর পর পুলিস এর তরফ থেকে এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়, এলাকার মানুষদের ছবি দেখিয়ে খোঁজ শুরু করে। কিন্তু কোনও খোঁজ এখনও পাওয়া যায়নি।পুলিস সূত্রে খবর ওই যুবকের ছবি ও আঁকানো হয়েছে। তারও খোঁজ চালাচ্ছে পুলিস। পুলিস সূত্রে খবর এলাকার সকল সিসিটিভি খতিয়ে দেখার পরও কোনও সূত্র পাওয়া যায়নি। অবশেষে পুলিস এর তরফ থেকে সোশ্যাল মিডিয়ার সাহায্যে ও নেওয়া হয়েছে, বিভিন্ন জায়গায় পোস্টারিং করা হয়েছে।



আরও পড়ুন:Kolkata Kidnapping: অপহরনের তদন্তে নেমে ঝুলি থেকে বেরিয়ে এল বিড়াল! চোখ কপালে উঠল পুলিসের...


প্রশ্ন উঠছে, ২৮ তারিখ থেকে নিখোঁজ থাকলেও পরিবার কেন এক তারিখ নিখোঁজ ডাইরি করল থানায়। কেন ওই নাবালিকাকে মেরেছিলো বাবা । কাদের সঙ্গে ওই নাবালিকার মেলামেশা ছিল এই সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।


এখনও পর্যন্ত কোনও খোঁজ না মেলায় পরিবার উৎকণ্ঠার মধ্যে রয়েছে, নানা দুশ্চিন্তার মধ্যে দিন কাটছে তাদের। পুলিস সূত্রে খবর তাদের তরফ থেকে সব রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে খোঁজার বিষয়ে। শুধু নিউটাউন থানা নয় বিধান নগর গোয়েন্দা শাখার পুলিস ও বিভিন্ন জায়গায় ওই নাবালিকার খোঁজ চালাচ্ছে।




(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)