পিয়ালী মিত্র: খাস কলকাতা থেকেই এবার ব্য়বসায়ীকে অপহরণ! ২০ লক্ষ মুক্তিপণ দাবি? মালদহ থেকে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করল পুলিস। গ্রেফতার ৬। সময় লাগল ২৪ ঘণ্টা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Calcutta High Court: বিচারপতির ক্লার্কই লিফটে ঝাঁপাল মহিলা আইনজীবীর শরীরে! কলকাতা হাইকোর্টের হররস্টোরি...


পুলিস সূত্রে খবর, ওই ব্যবসায়ী নাম অনির্বাণ হাজরা। বাড়ি, গড়ফার কালিতলা লেনের। রুবি এলাকার একটি হোটেলের সামনে থেকে গাড়িতে উঠেছিলেন তিনি। তারপরই অপহরণ! কবে? গতকাল, রবিবার। ২০ লক্ষ টাকা মুক্তিপণ চান অপহরণকারীরা। অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে পুলিস। ওই ব্যবসায়ীর ফোনের টাওয়ার লোকেশন, গাড়ির রেজিস্ট্রেশন নম্বর ও এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। অবশেষে আজ, সোমবার মালদহের  মোথাবাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয় ওই ব্যবসায়ীকে।


কেন এই অপহরণ? পুলিসের জালে ৬ জন। ধৃত সকলেই মালদহের বাসিন্দা। জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, ব্যবসা সংক্রান্ত বিবাদের  কারণে অপহরণের ছক কষেছিল তারা।



আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: নির্যাতিতার আত্মা নেমে এসে দিচ্ছে ঘটনার ভয়ংকর বর্ণনা! 'রাতের কুহেলি'র লুকোনো রহস্য...


এর আগে, কলকাতায় এক ব্য়বসায়ীর ছেলেকে অপহরণ করা হয়েছিল। সেবার ১২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল। ৩ দিন পর ওই যুবককে উদ্ধার করে পুলিস। ধরা পড়ে  মূল অভিযুক্ত-সহ ৮ জন।


পুলিস সূত্রে খবর, অপহৃত যুবকের নাম ইকবাল। বাড়ি, তিলজলায়। বাবা পেশায় ব্য়বসায়ী। আচমকাই নিখোঁজ হয়ে গিয়েছিল ইকবাল। পবিরারের লোকেদের দাবি ছিল,, গত শুক্রবার নিউ মার্কেটের মতো জনবহুল এলাকা থেকে ছেলেকে অপহরণ করা হয়। শুধু তাই নয়, অপহরণকারীরা নাকি ফোনে ১২ লক্ষ টাকা মুক্তিপণও দাবি করেন! 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)