নিজস্ব প্রতিবেদন: কোথায় গেলেন মানুষটা? সুনসান সেতুর উপর দরজা-খোলা গাডিটি রেখে কোথায় গেলেন এর চালক? দ্রুত তদন্তে নামে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে আজ, রবিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ, দ্বিতীয় হুগলি সেতুতে। 


জানা গিয়েছে, প্রতিদিন প্রাতঃভ্রমণে যান কড়েয়া এলাকার বাসিন্দা ওই ব্যবসায়ী। আজ সকালেও গিয়েছিলেন। কিন্তু আজ বেরিয়ে তিনি আর বাড়ি ফেরেননি। স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে গিয়েছেন তাঁর পরিবার। এই নিয়ে হেস্টিংস থানায় জানিয়েও রেখেছেন তাঁরা। 


আরও পড়ুন: রবিবার থেকে জরুরি পরিষেবার জন্য বেরোলে চাই E-pass, কীভাবে পাবেন, জেনে নিন


পুলিস সঙ্গে সঙ্গে তদন্তে নামে। কিছু পরেই দ্বিতীয় হুগলি সেতু থেকে (vidyasagar setu) ওই ব্যবসায়ীর গাড়ি উদ্ধার করে হেস্টিং থানার পুলিস। গাড়ি থেকে উদ্ধার হয়ে গাড়ির চাবি। গাড়িটির সামনের দিকের দরজা অর্থাৎ, চালকের আসনের দরজা খোলা ছিল। এটা দেখে মনে করা হচ্ছে, ওই ব্যবসায়ী অবশ্যই গাড়ি থেকে নেমেছেন। কিন্তু তার পরে কোথায় গেলেন? প্রাথমিক ভাবে পুলিসের অনুমান, তিনি জলেই ঝাঁপ দিছেন। তাই নদীতেও তাঁর খোঁজ চলছে


এদিকে, গাড়িতে পাওয়া মোটর ভেহিকেলস (Motor Vehicles) সংক্রান্ত কাগজপত্র দেখে ও swajan app-য়ের সাহায্য নিয়ে গাড়ির মালিকের তথ্য জানার পরে তাঁর পরিবারকে খবর দেওয়া হয়। ওই ব্যবসায়ীর বাড়ির লোকজন থানায় এলে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়। 


পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর নাম Shrawan Kumar Birla (৬৬)। কড়েয়া অঞ্চলের বাসিন্দা। ওঁর পরিত্যক্ত  গাড়ির নম্বর-- WB -02AA -1224। গাড়িটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। river traffic police নদীতে খোঁজ চালাচ্ছে।


আরও পড়ুন: কার্যত লকডাউনে শিয়ালদহে Taxi-র আকাল, নাজেহাল যাত্রীরা