নিজস্ব প্রতিবেদন : সাউথ সিটির গগনচুম্বী অট্টালিকা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক মহিলা। মৃতার নাম সোনালি আইকত। বয়স ৪৫ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাউথ সিটি আবাসনের টাওয়ার থ্রি-র ১৭ তলার ফ্ল্যাটে একাই থাকতেন সোনালি। মাঝে মাঝে তাঁর সঙ্গে এসে থাকতেন এক পরিচারিকা। শনিবার সকালে হঠাত্ই ১৭ তলার ফ্ল্যাট থেকে ঝাঁপ দেন সোনালি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুলিস এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সোনালির দেহ।


আরও পড়ুন, টেস্টে ফেল! বাড়ির বকুনির ভয়ে 'দুঃসাহসিক কীর্তি' ধূপগুড়ির ছাত্রীর


প্রাথমিকভাবে অনুমান মানসিক অবসাদেই আত্মঘাতী হয়েছেন সোনালি। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তাঁর করা বিভিন্ন পোস্টে মানসিক অবসাদের ইঙ্গিত মিলেছিল। উল্লেখ্য, একবছর আগে ২০১৭-র ১৮ মার্চ ফেসবুকে সোনালি মানসিক অবসাদ ও আত্মহত্যা নিয়ে একটি পোস্ট করেন।


আরও পড়ুন, 'দাদা'র সঙ্গে 'বোনে'র নাকি 'অন্য' সম্পর্ক! বৌদির সন্দেহে আত্মঘাতী কিশোরী


সেই পোস্টে তিনি লেখেন, মানসিক অবসাদ কোনও লঘু বিষয় নয়। কিন্তু অনেকেই এটা নিয়ে হাসি, মশকরা করেন। আত্মহত্যার মধ্যেও যে মজার কিছু নেই, পোস্টে তা-ও লেখেন সোনালি। তবে, কী কারণে সোনালি অবসাদে ভুগছিলেন, সেই বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি।



ঘটনার তদন্ত শুরু করেছে যাদবপুর থানার পুলিস। ঘটনাস্থলে রয়েছেন কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগের আধিকারিকরাও। সোনালির পরিচারিকাকে জিজ্ঞাসা করে আত্মহত্যার কারণ সম্বন্ধে নিশ্চিত হতে চাইছে পুলিস।