নিজস্ব প্রতিবেদন : বেহালা রায়বাহাদুর রোডের একটি পুকুর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল রবিবার সকালে। জানা গিয়েছে, মৃতের নাম সুমিত ঘোষ। বয়স ৬৫ বছর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতকাল রাত থেকেই নিখোঁজ ছিলেন সুমিত ঘোষ। পাড়া-প্রতিবেশী এবং বাড়ির লোকেরা অনেক খোঁজাখুঁজির পরেও কোনও সন্ধান না পেয়ে রাতেই থানায় মিসিং ডায়েরি করেন। এরপরই আজ সকালে পুকুর থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিস। আজ সকাল সাড়ে ৬টা নাগাদ দেখা যায়, পাড়ার পুকুরে একটি দেহ ভাসছে। খবর  পেয়ে পুলিস এসে দেহ উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 


ওই পাড়ারই বাসিন্দা ছিলেন সুমিত ঘোষ। এখন প্রশ্ন উঠছে, কী করে উনি পুকুরের মধ্যে পড়ে গেলেন? নাকি নিজেই জলে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে বেহালা থানার পুলিস। খতিয়ে দেখা হচ্ছে স্থানীয় সিসিটিভি ক্যামেরাযর ফুটেজ।


যেখানে দেখা যাচ্ছে, রাত সাড়ে ৯টা নাগাদ তাঁকে পুকুরের সিঁড়ি দিয়ে নামতে। সিসিটিভি ফুটেজ দেখে মনে করা হচ্ছে, ঘটনাটি দুর্ঘটনা-ই। কারণ, সিঁড়ি দিয়ে কয়েক ধাপ নামার পর জলে পড়ে যান তিনি। সম্ভবত পা পিছলেই জলে পড়ে যান সুমিত ঘোষ। 


আরও পড়ুন, বিয়ের ৩ বছর পরই মর্মান্তিক পরিণতি গৃহবধূর! গ্রেফতার স্বামী