নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কের মাঝে এবার নয়া বিপত্তি! শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার পর এবার হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গেলেন রোগী। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কীভাবে এমনটা ঘটল? তা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তখন রাত প্রায় সাড়ে ১২টা। শুক্রবার গভীর রাতে সুনিতা রাউথ নামে বছর পঁয়তিরিশের এক মহিলাকে আনা হয় কলকাতা মেডিক্যাল কলেজে ও হাসপাতালে। বাড়ির লোকের দাবি, তাঁর শ্বাসকষ্টের উপসর্গ ছিল। কোমরের ব্যাথায়ও কষ্ট পাচ্ছিলেন। তারপর? সুনীতাকে মেডিক্যাল কলেজের গ্রিন বিল্ডিং-র চারতলায় ভর্তিও করা হয় বলে জানা গিয়েছে। 


আরও পড়ুন: করোনা রোগীর মৃত্যু, উলুবেড়িয়া হাসপাতালে ধুন্ধুমার


পরিবারের লোকেদের অভিযোগ, এদিন সকালে যখন ফের হাসপাতালে যান, কর্তব্যরত ডাক্তার জানান, সুনীতা নামে কোনও রোগী ভর্তি নেই! এরপর শুরু হয়ে যায় খোঁজাখুঁজি। কিন্তু ওই মহিলার আর সন্ধান পাওয়া যায়নি। ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।এদিকে আবার করোনার উপসর্গ থাকা রোগীর মৃত্যুতে তুলকালাম কাণ্ড ঘটল উলুবেড়িয়া সুপার স্পেশালিটি হাসপাতালে। চিকিৎসায় গাফলতির অভিযোগে হাসপাতালে ভাঙচুর চালালেন মৃতের পরিজনেরাও। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।