নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে থেকে নিখোঁজ প্রেসিডেন্সি বিশ্ববিদ্য়ালয়ের এক ছাত্র। নিখোঁজ ছাত্রের নাম সৌম্যদীপ মণ্ডল। বাড়ি উত্তর ২৪ পরগনার বসিরহাটে। কলকাতার হেদুয়া এলাকার একটি মেসে থাকেন। পুলিসে অভিযোগ দায়ের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সৌম্যদীপ মণ্ডল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের ছাত্র। তাঁর বাবা দীপক মণ্ডলের দাবি, বৃহস্পতিবার সকাল ছ'টার সময় শেষবার ছেলের সঙ্গে কথা হয়েছিল। এরপর থেকে যতবারই ফোন করা হয়েছে, রিং হয়ে গেলেও সৌম্যদীপ ফোন ধরেননি। চিন্তিত হয়ে তাঁরা ছেলের বন্ধুবান্ধবদের সঙ্গে যোগাযোগ করেন। তাঁদের থেকেই জানতে পারেন, সকালে বেরলেও সৌম্যদীপ আর ফেরেনি। এরপর খোঁজ করলেও, রাত পর্যন্ত সৌম্যদীপের কোনও খোঁজ পাওয়া যায়নি। "ছেলের সঙ্গে সকালে কথা বলে, সন্দেহজনক কিছু মনে হয়নি", Zee ২৪ ঘণ্টাকে জানান দীপক মণ্ডল। 


এই বিষয়ে ইতিমধ্য়ে বটতলা থানার পুলিসকে জানান হয়েছে বলে বিশ্ববিদ্যালয় সূত্রে খবর। ছাত্র সংসদের তরফে দেবনীল পাল জানান, সকাল আটটার পর থেকেই সৌম্যদীপের সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। বিকেল হয়ে যাওয়ায় চিন্তা বাড়ে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানান হয় এবং বাড়িতেও যোগাযোগ করা হয়। রাত হয়ে গেলেও খোঁজ মেলেনি। গোটা বিষয়টা পুলিসে জানান হয়েছে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)