শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: ফের ছাত্র 'নির্যাতন'! আবার সেই যাদবপুর বিশ্ববিদ্য়ালয়। এতটাই নির্যাতন করা হয় যে, ওই পড়ুয়া রীতিমতো অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ। তাঁকে ভর্তি করতে হয়েছে হাসপাতালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  C V Ananda Bose: মমতার বিরুদ্ধে মানহানি মামলায় ১১ কোটি দাবি বোসের!


বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, যাদবপুরে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেন 'নির্যাতিত' ওই পড়ুয়া। স্নাতকোত্তরের প্রথম বর্ষের ছাত্র। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেন হস্টেলে থাকেন তিনি। অভিযোগ, গতকাল বুধবার রাতে হস্টেলে ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রকে নিগ্রহ করেন একদল পড়ুয়া। ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েছিলেন ওই পড়ুয়া। তার থেকে অসুস্থতা। শেষপর্যন্ত সাড়ে দশটা নাগাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়   'নির্যাতিত' পড়ুয়াকে।


কেন এই 'নির্যাতন'? যাঁকে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ, সেই ছাত্রের বিরুদ্ধে পাল্টা চুরির অভিযোগ ওঠেছে। পড়য়াদের একাংশের দাবি, এক ছাত্রীর ঘর থেকে ল্যাপটপ চুরি করেছিলেন তিনি। এমনকী, ধরা পড়ার পর নাকি চুরির কথা স্বীকারও করেন ওই ছাত্র! সেকারণেই তাঁকে ডেকে নিয়ে নিয়ে বকাঝকা করা হচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন হস্টেলের সুপার ও মেডিক্য়াল সুপার।



আরও পড়ুন:  Mamata Banerjee: বকেয়া ১ লক্ষ ৭১ হাজার কোটি টাকার দাবি নিয়ে দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী


এর আগে, গত বছরের ৯ অগাস্ট যাদবপুর বিশ্ববিদ্যালয়ের হস্টেলের ৩ তলা থেকে পড়ে মৃত্যু হয়েছিল প্রথম বর্ষের পড়ুয়া। ব়্যাগিংয়ের অভিযোগে তখন তোলপাড় হয়েছিল গোটা রাজ্য। গ্রেফতার করা হয়েছিল বিশ্ববিদ্যালয়ে বেশ কয়েকজন পড়ুয়া ও প্রাক্তন ছাত্রও।বছর ঘুরতে না ঘুরতেই ফের সেই অভিযোগ উঠল। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)