নিজস্ব প্রতিবেদন: খাস কলকাতায় নাবালিকাকে 'অপহরণ করে ধর্ষণ'! অভিযোগ দায়ের হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির ঠাকুরপুকুরে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, নির্যাতিতা কিশোরী বাড়ি ঠাকুরপুকুরেই। দশম শ্রেণির ছাত্রী সে। পরিবারের লোকেরা দাবি, রোজকার মতোই শনিবার দুপুরে টিউশন পড়তে গিয়েছিল মেয়ে। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও আর বাড়ি ফেরেনি। কোথায় গেল? শুরু হয়ে যায় খোঁজাখুঁজি। আশেপাশে কোথাও যখন খোঁজ পাওয়া গেল না, তখন বন্ধুদের সঙ্গে যোগাযোগ করেন ওই কিশোরীর মা। জানতে পারেন, অনুপ হালদার নামে এক যুবকের সঙ্গে শেষবার দেখা গিয়েছে ওই কিশোরীকে। আর দেরি করেননি, ঠাকুরপুকুর থানায় মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি।


আরও পড়ুন: Cyber Fraud: ভিডিয়ো কলে স্ক্রিনশট নিয়ে 'অশ্লীল' ছবি! ব্ল্যাকমেলিং করে চিকিৎসকের টাকা-লুঠ


তারপর? পুলিস সূত্রে খবর, বেহালার জেমস লং সরণী ও এমজি রোডের সংযোগস্থলের কাছে ওই কিশোরীকে বসে থাকতে দেখা যায়। দেখেই বোঝা যাচ্ছিল সে অসুস্থ। মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নির্যাতিতা পুলিসকে জানায়, অভিযুক্ত অনুপের সঙ্গে আগে থেকে পরিচয় ছিল। সেই সুযোগকে কাজে লাগিয়ে এক জায়গায় নিয়ে ওই যুবক তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। কয়েক ঘণ্টা মধ্যে অভিযুক্ত ধরাও পড়ে যায়।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)