নিজস্ব প্রতিবেদন: ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজনীতিতে নাবালক। ওর কথার কোনও উত্তর দেব না।‘ যুব তৃণমূল সভাপতিকে ঠিক এই ভাষাতেই কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পাশাপাশি তিনি অভিযোগ করলেন, ভোটপ্রচারে তাঁর বাড়ির কাছে গিয়ে তাঁর বাবা শিশির অধিকারীকে কটূক্তি করেছেন ডায়মন্ড হারবারের সাংসদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নরেন্দ্র মোদী ও অমিত শাহের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন লাগু হওয়া উচিত বলে বুধবার মন্তব্য করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সেই মন্তব্যের প্রতিপ্রেক্ষিতেই এদিন রাজভবনের সামনে শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হয়। তখন তিনি বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের আমি কোনও উত্তর দেবো না।  অভিষেক রাজনীতিতে আমার থেকে জুনিয়র। বয়সেও জুনিয়র। আমরা খেটেখুটে এরাজ্যে পরিবর্তনের সরকার প্রতিষ্ঠা করি। তারপর দিল্লি থেকে ওনাকে এনে মমতা বন্দ্যোপাধ্যায় এখানে প্রতিষ্ঠা করেন। রাজনীতিতে অভিষেক নাবালক।“


আরও পড়ুন: ‘মোদী-শাহের বিরুদ্ধেও বিপর্যয় মোকাবিলা আইন লাগু করা উচিত’, আলাপন-ইস্যুতে সরব অভিষেক


আরও পড়ুন:গতবছর আমপানের সময় কাটা গাছ কোথায় গেল? মুখ্যসচিবের কাছে রিপোর্ট চাইলেন Mamata


প্রসঙ্গত, বুধবার ইয়াস বিধ্বস্ত পাথরপ্রতিমা-সন্দেশখালি পরিদর্শনে যান অভিযোগ বন্দ্যোপাধ্যায়। আলাপন-ইস্যুতে সেখান থেকেই সরাসরি নরেন্দ্র মোদী, অমিত শাহকে নিশানা করেন তিনি। বলেন, “বিপর্যয় মোকাবিলা আইন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী, প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশনে আধিকারিকদের বিরুদ্ধের বিরুদ্ধে লাগু করা উচিত। ভারতে যখন দৈনিক চার, সাড়ে চার হাজার লোক সংক্রমিত হচ্ছিল, তখন যাঁরা ৫০ হাজার লোক নিয়ে এসে রোড শো করছিল, তাঁদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন লাগু হবে না কেন?”