প্রবীর চক্রবর্তী: ভোটগণনায় কড়া নজরদারি তৃণমূলের! রাজ্যের একাধিক কেন্দ্রের দলের বিভিন্ন নেতা বিশেষ দায়িত্ব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে নির্দেশ, 'বিরোধীরা এগিয়ে থাকলে, গণনা শেষ না হওয়া পর্যন্ত কাউন্টিং হল থেকে বেরিয়ে আসা যাবে না'। সূত্রের খবর তেমনই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  West Bengal Loksabha Election 2024: সোমে ফের ভোট! বারাসত ও মথুরাপুরের দুই বুথে পুনর্নির্বাচনের নির্দেশ কমিশনের...


সাত দফায় লোকসভা ভোট শেষ। আগামীকাল, সোমবার অবশ্য় পুনর্নির্বাচন হবে বারাসত ও মথুরাপুর লোকসভা কেন্দ্র দুটি বুথে। মঙ্গলবার ভোট গণন আর ফলপ্রকাশ।


দিল্লির মসনদে এবার কে? বেশিরভাগ বুথফেরত সমীক্ষা বা এক্সিট পোলেই এগিয়ে বিজেপি। তাতে অবশ্য আমল দিতে নারাজ তৃণমূল। এদিন দলের জেলা সভাপতিদের সঙ্গে ভার্চুয়ালি বৈঠক করেন অভিষেক। সূত্রের খবর, বৈঠকে কাউন্টি ক্য়াম্পে দলের পর্যাপ্ত প্রতিনিধি রাখা-সহ একাধিক নির্দেশ দিয়েছেন তিনি।


গণনায় কড়া নজরদারি তৃণমূলের
---
ঘাটালে কেন্দ্রের দায়িত্বে মানস ভুইয়া ও অজিত মাইতি
মেদিনীপুর  কেন্দ্রের দায়িত্বে  জয়প্রকাশ মজুমদার
আরামবাগ কেন্দ্রের দায়িত্বে শান্তনু সেন
হুগলি কেন্দ্রের দায়িত্বে  ইন্দ্রনীল সেন
তমলুক কেন্দ্রের দায়িত্বে  রাজীব বন্দ্য়োপাধ্য়ায়
কাঁথি কেন্দ্রের দায়িত্বে উত্তম বারিক


দক্ষিণ কলকাতার ভোটার অভিষেক। গতকাল, শনিবার ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনে ভোট দেন তিনি। বলেন, 'নয়ে নয় নিয়ে আশাবাদী। আগের বারও জিতেছি। সারা বছর কাজ করেছি'। সপ্তম দফায় ভোট ছিল কলকাতা-সহ দুই ২৪ পরগনার ৯ কেন্দ্রে। 


আরও পড়ুন:  Mamata on Exit Poll: 'বিশ্বাস করি না, একেবারে ভেগ, একেবারে ফেক', বুথফেরত সমীক্ষা উড়িয়ে দিলেন মমতা



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)